বরগুনায় কয়েকটি কেন্দ্র দখলের অভিযোগ

  21-06-2021 03:41PM


পিএনএস ডেস্ক: বরগুনায় ইউপি নির্বাচনে ভোট গ্রহণ শুরুর আগেই কয়েকটি কেন্দ্র দখল করে নৌকার প্রার্থীর পক্ষে ভোট দেয়ার অভিযোগ করেছে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীরা। সকাল সাড়ে ৭টায় বেতাগী সদর ইউনিয়নের ঘোড়া প্রতীকের প্রার্থীর এজেন্টদের প্রবেশ করতে দেয়নি আওয়ামী লীগ কর্মীরা। যে কেন্দ্রে প্রবেশ করেছে ঐ কেন্দ্র থেকে বের করে দেয়াসহ মারধর করা হয়।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী, খ. ম. আমিনুর অভিযোগ করেন, বহিরাগতরা সশস্ত্র অবস্থায় কর্মীদের হুমকি দিলেও আইনশৃঙ্খলা বাহিনী নীরব। প্রতিটি কেন্দ্রে রাত থেকে সশস্ত্র নৌকার কর্মীরা অবস্থান করে।

বেতাগীর মোকামিয়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মাহবুবুল আলম সুজন অভিযোগ করেন, নৌকার কর্মীরা তার এজেন্টদের বের করে দিয়ে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল দেয়া হচ্ছে। একই অভিযোগ সরিষামুড়ী ইউনিয়নের কারাবন্দী চেয়ারম্যান প্রার্থী ইউসুফ শরীফের। তিনি বলেন, সকল কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দিয়ে নৌকার ব্যালটে সিল দেয়ার অভিযোগ করা হয়েছে। একই অভিযোগে বেলা ১১টায় নির্বাচন বর্জন করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনিচুর রহমান।

পাথঘাটার কালমেঘা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নুরে আফরোজ হেপি অভিযোগ করেন, তার এজেন্টদের বের করে দিয়ে সকাল ৯টার মধ্যই নৌকার কর্মীরা কেন্দ্র দখল করে নেয়। সোনালি মাদ্রাসার কেন্দ্র থেকে ফারুক (৩০) নামের তার কর্মীকে অপহরণ করে নেয়ার অভিযোগ করেন তিনি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন