ধামরাইয়ে বিদ্যুৎ অফিসে ডাকাতি, আহত ৪

  24-06-2021 02:48PM


পিএনএস ডেস্ক: ঢাকার ধামরাইয়ের বালিয়া পল্লী বিদ্যুতের সাব-স্টেশন অফিসে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এসময় ডাকাতদের মারধরে আহত হয়েছেন অন্তত চারজন। আহতদের মধ্যে দুজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর আওতাধীন অভিযোগ কেন্দ্র ও সাব স্টেশন অফিস উপজেলার বালিয়ায় গভীর রাতে ১২-১৫ জনের একদল ডাকাত ‘পোশাক পরিহিত ডিবি পুলিশ পরিচয় দিয়ে’ সেখানে আসেন। এরপর অফিসে মামলার আসামি আছে জানিয়ে তদন্ত করতে হবে বলে জানান তারা। প্রথমে অফিসে কর্মরত স্টাফদের শয়ন কক্ষে প্রবেশ করেন।

পরে ওই কক্ষে ইঞ্জিনিয়ার-লাইনম্যানসহ চারজনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ব্যাপক মারধর করা হয়। এসময় ডাকাতরা বেশকিছু জিনিসপত্র, নগদ টাকা ও কাপড় লুট করে নিয়ে যায়। রাতেই আহত চারজনের মধ্যে লাইনম্যান আবুল কাশেম ও জসিম উদ্দিমকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রাতেই ধামরাই থানাধীন কাওয়ামীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাসেল মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি ঘটনার বিষয়ে বলেন, কয়েকটি ট্রান্সফরমারের ভেতরের তার নিয়ে গেছে ডাকাতরা।

বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রের ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, ডাকাতরা ডিবি পুলিশ পরিচয় দিয়ে অফিসের ভেতরে ঢুকে স্টাফদের হাত-পা বেঁধে মারধর করে ট্রান্সফরমারসহ তার ও অন্যান্য জিনিসপত্র নিয়ে গেছে।

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সিনিয়র জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মো. হারুন বলেন, এখানে ডাকাতির ঘটনা ঘটেছে। আমরা থানা পুলিশকে জানিয়েছি। মামলা করব। তবে কী পরিমাণ মালামাল লুট হয়েছে, তা হিসেব করে বলতে হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন