হেফাজতের হরতালে তাণ্ডবকারীদের নাম জানিয়ে মুফতি বশিরুল্লাহর স্বীকারোক্তি

  24-06-2021 09:48PM

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জে হেফাজতের তাণ্ডবের ঘটনায় তাণ্ডবকারীদের নাম জানিয়ে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন বিলুপ্ত হেফাজতে ইসলামের নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মুফতি মোহাম্মদ বশিরুল্লাহ।


বৃহস্পতিবার (২৪ জুন) নারায়ণগঞ্জ অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ বদিউজ্জামানের আদালতে তিনি এ জবানবন্দি দেন।

পিবিআই নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মনিরুল ইসলাম জানান, গত ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ডের চৌরঙ্গী পেট্রল পাম্প হতে মৌচাক পর্যন্ত মহাসড়ক এলাকায় হেফাজতসহ বিএনপি-জামায়াতের লোকজন ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগ করেছিল। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা একটি মামলা পিবিআই নারায়ণগঞ্জ তদন্ত করছে।

মামলার অন্যতম আসামি জেলা হেফাজতের সাধারণ সম্পাদক মুফতি মোহাম্মদ বশিরুল্লাহ জিজ্ঞাসাবাদে ওই হরতালে চালানো তাণ্ডবে তার সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেন। বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হলে তিনি পুরো ঘটনা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন।

পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, স্বীকারোক্তিতে মুফতি বশিরুল্লাহ ওই ঘটনায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত স্থানীয় ও কেন্দ্রীয় নেতাদের নামও বলেছেন। তদন্তের স্বার্থে আমরা তা প্রকাশ করছি না। এছাড়াও জিজ্ঞাসাবাদের সময় তিনি পিবিআইয়ের কাছে আরও কিছু চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছেন; যা যাচাই-বাছাই অব্যাহত আছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন