সাতকানিয়ায় পুত্রবধূর ছুরিকাঘাতে শাশুড়ির মৃত্যু

  25-06-2021 12:35AM

পিএনএস ডেস্ক : চট্টগ্রামের সাতকানিয়ায় পারিবারিক কলহের জের ধরে পুত্রবধূর ছুরিকাঘাতে রোকেয়া বেগম নামে (৫৫) এক নারী প্রাণ হারিয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে গত ২১ জুন সোমবার সন্ধ্যায় উপজেলার খাগরিয়া ইউনিয়নের মৈশামুড়া এলাকায় তিনি ছুরিকাহত হন।

ঘটনার দিন ঘাতক পুত্রবধূ নাছমিন আক্তারকে (২৩) স্থানীয়দের সহায়তায় গ্রেফতার করে পুলিশ।

নিহত রোকেয়া বেগম খাগরিয়া ইউনিয়নের মৈশামুড়া ৯ নম্বর ওয়ার্ডে ইলিয়াছ চৌধুরীর স্ত্রী।পুত্রবধূ নাছমিনের বাবার বাড়ি রাঙ্গুনিয়ায়।

পুলিশ জানিয়েছে, গত সোমবার সন্ধ্যায় পারিবারিক কলহের জের ধরে তর্কাতর্কির একপর্যায়ে শাশুড়ি রোকেয়া বেগমকে ছুরিকাঘাত করেন পুত্রবধূ নাছমিন আক্তার।

এ সময় তাকে উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

ঘটনার দিন পালিয়ে যাওয়ার সময় ঘাতক পুত্রবধূ নাছমিন আক্তারকে স্থানীয়দের সহায়তায় আটক করে পুলিশ। পরদিন থানায় মামলা করে নাছমিন আক্তারকে আদালতে পাঠায় পুলিশ।

সাতকানিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত পুত্রবধূকে স্থানীয়দের সহায়তায় গ্রেফতার করা হয়। আহত শাশুড়ি চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ায় মামলাটি এখন হত্যা মামলা হিসেবে অন্তর্ভুক্ত হবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন