নির্বাচনের জেরে সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

  20-07-2021 12:11AM

পিএনএস ডেস্ক: বরগুনার বেতাগী উপজেলার ৭ নম্বর সরিষামুড়ি ইউনিয়নে নির্বাচনের জেরে ৫ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আনারুল ইসলাম টিটুকে (মেম্বার) পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

সোমবার (১৯ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত টিটু ভোরা গ্রামের মৃত কাদের হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে উপজেলার জালাল গাজীর ইটভাটা এলাকা থেকে ৫নং ওয়ার্ডের বর্তমান চেয়ারম্যান শিপন জোমাদ্দারের ভাই টিটু জোমাদ্দারের লোকজন আনারুল ইসলাম টিটুকে তার স্ত্রী শিল্পী বেগমের সামনে থেকে তুলে ছোট গৌরীচন্না এলাকায় নিয়ে যায়। এরপর তাকে পিটিয়ে হত্যা করা হয়।

শিল্পী বেগম জানান, ইউনিয়ন পরিষদে যাওয়ার সময় টিটু জোমাদ্দার তাদের গতিরোধ করে আনারুলকে জোড়পূর্বক উঠিয়ে নিয়ে যায়। এসময় বাধা দিতে গেলে অস্ত্রের ভয় দেখিয়ে আমাদের সরিয়ে দেয় তারা।

প্রত্যক্ষদর্শী বাইজিদ বোস্তামী বলেন, আমার চাচা সম্মানীভাতা আনতে বেতাগী যাচ্ছিলেন। পথে একটি কালো মাইক্রোবাসে করে এসে টিটু জোমাদ্দার চাচাকে জোরপূর্বক তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় চাচা আত্মরক্ষার্থে পানিতে ঝাঁপ দেন। তবে এতেও লাভ হয়নি। তাকে পানি থেকে তুলে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করা হয়।

তিনি বলেন, পরে চাচা নিস্তেজ হয়ে পড়লে, মাইক্রোবাসে করে বেশকিছু লোকজন তাকে ওখান থেকে নিয়ে যায়। বাধা দেয়ার চেষ্টা করলে, আমাদেরকে ধাওয়া দেয়া হয়। পরবর্তীতে চাচাকে ৩নং ফুলঝুড়ি ইউনিয়নের ছোট গৌরীচন্না এলাকায় খুঁজে পাই। সেখান থেকে তাকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বরগুনার পুলিশ সুপার (এসপি) জাহাঙ্গীর মল্লিক জানান, এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের তদন্তের মাধ্যমে বিচারের আওতায় আনা হবে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন