বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

  20-07-2021 09:20PM

পিএনএস ডেস্ক: ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছেন। আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন আরও ৪ জন।

মঙ্গলবার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুর গাঁওরাম গোপালপুর এলাকায় এই ঘটনা ঘটে

নিহতরা হলেন শান্তি রানী (২৬। তিনি নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার গণ্ডা এলাকার শ্রীমতি রাজবরের স্ত্রী। অন্যদিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিহতরা হলেন-ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়নের বাঘবেড় এলাকার পারভেজ মিয়ার স্ত্রী শিরিনা আক্তার (৩০) ও কেন্দুয়া উপজেলার গণ্ডা এলাকার নিজাম উদ্দিনের পুত্র রিয়াদ মিয়া (২৩)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ময়মনসিংহ থেকে ঈশ্বরগঞ্জগামী একটি মাহেন্দ্র গাড়িকে ময়মনসিংহগামী দ্রুতগতির শ্যামলী পরিবহণের একটি বাস ধাক্কা দিলে মাহেন্দ্রটি ধুমড়েমুছড়ে যায়। ঘটনাস্থলেই মাহেন্দ্র গাড়ির এক যাত্রী মারা যান। বাকি ৬ জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পরগৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকীর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত এলাকার দুপাশে আটকে থাকা যান চলাচল স্বাভাবিক করেন

গৌরীপুর থানার এসআই মো. নজরুল ইসলাম বলেন, আহতদের মধ্যে দুইজন ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও অপর দুজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন