নোয়াখালীতে মেয়েদের ছবি তোলাকে কেন্দ্র করে গুলিবিদ্ধ ৩

  23-07-2021 12:24PM

পিএনএস ডেস্ক : নোয়াখালীর বেগমগঞ্জে দুই কিশোরীর (১৫) ছবি তোলাকে কেন্দ্র করে ৩ জন গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় অন্তত আরও তিনজন আহত হয়েছে। বৃহস্পতিবার (২২ জুন) সন্ধ্যার দিকে উপজেলায় গোপালপুর ইউনিয়নে পূর্ব মধুপুর গ্রামের চুঙ্গার পোল এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলো- উপজেলার গোলাপুর ইউনিয়নের মির্জা নগর গ্রামের মৃত কালা মিয়ার ছেলে মো. বেচু মিয়া (৫০) ও তার ছেলে মো. নুর নবী (১১) এবং মধুপুর গ্রামের আব্দুর রবের ছেলে মো. হাসান (২৬)। আহতরা হলো- একই গ্রামের আবুল খায়েরের ছেলে আবুল হোসেন (৪১), আবুল খায়েরের ছেলে আবুল হোসেন (৪১) মধুপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো.আলাউদ্দিন (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদুল আজহা উপলক্ষে উপজেলার গোপালপুর ইউনিয়নে পূর্ব মধুপুর গ্রামের কিশোরী সামলা ও শান্তা সাজগোজ করে বাড়ির পাশে ঘুরতে বের হয়। এ সময় একই ওয়ার্ডের পশ্চিম মধুপুর গ্রামের কয়েকজন বখাটে ছেলে তাদের মুঠোফোনে দুই কিশোরীর সাথে ছবি তোলার চেষ্টা করে ইভটিজিং করে। বিষয়টি পূর্ব মধুপুরের কয়েকজন ছেলের নজরে পড়লে তারা পশ্চিম মধুপরের ছেলেদের ছবি তুলতে বারণ করলে দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডা বেধে যায়। এ সময় ইভটিজিংয়ের শিকার কিশোরীরা বিষয়টি বাড়িতে গিয়ে তাদের স্বজনদের অবহিত করলে তারা এসেও অভিযুক্ত ছেলেদের শাসিয়ে যায়। পরে এ ঘটনা কেন্দ্র করে সন্ধ্যার দিকে পশ্চিম মধুপুরের বখাটে অস্ত্রধারী কালু, বিজয়, শাকিল, বাহারের নেতৃত্বে ১৫-২০ জন দল বেধে পূর্ব মধুপুর গ্রামে এসে এলাকার বাসীর ওপর এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। এতে ২ পথচারীসহ ৩ জন গুলিবিদ্ধ হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছররা গুলিবিদ্ধ ৩ জন নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন