যশোরে হাশিমপুর বাজারে অগ্নিকাণ্ড

  26-08-2016 12:18PM


পিএনএস, যশোর: জেলা সদরে হাশিমপুর বাজারে একটি দোকানে অগ্নিকাণ্ডে প্রায় অর্ধলক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

বাজারে ডিউটিরত পুলিশটিমের প্রধান এসআই মতিন ও স্থানীয়রা জানান, রাত পৌনে ৩টার দিকে তারা ফাহিম স্টোর নামের দোকান থেকে ধোঁয়া বের হতে দেখেন। সাথে সাথে তারা দোকান মালিক জামাত আলীকে সংবাদ দেয়। জামাত স্থানীয়দের নিয়ে প্রথমে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। তারা প্রায় আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের সিনিয়র টিম লিডার হাফিজুর রহমান জানান, প্রাথমিকভাবে তাদের ধারণা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তিনি আরও বলেন, দোকানটিতে মুদি ও কসমেটিকস সামগ্রী বিক্রির সাথে কেরোসিন তেলও বিক্রি করা হয়। এত বড় একটি দোকানে অগ্নিনির্বাপক সিলিন্ডিার নেই বলে জানান টিম লিডার। দোকান মালিক জামাত আলী বলেন, এ বাজারে এটাই সবচেয়ে বড় দোকান। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০ লাখ টাকা ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন