নৈশ প্রহরীর রহস্যজনক মৃত্যু

  01-10-2016 04:28PM

পিএনএস: নীলফামারীর ডিমলায় শনিবার দুপুরে পুলিশ জিকরুল হক ভুট্টু (৪০) নামে এক নৈশ প্রহরীর লাশ পুকুর থেকে উদ্ধার করেছে। সে খগাখড়িবাড়ী উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন নৈশ প্রহরী ও খগাখড়িবাড়ী গ্রামের মৃত্য আব্দূল মজিদের পুত্র। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

শুক্রবার রাতে নৈশ প্রহরী জিকরুল হক ভুট্টু ও তার স্ত্রী নার্গিস বেগম বিদ্যালয়ের একটি কক্ষে ঘুমিয়ে পড়ে। ভোর বেলা স্ত্রী দেখতে পায় তার স্বামী সেখানে নেই। অনেক খোঁজাখুঁজির পর সকালে বিদ্যালয়ের পুকুরে তার স্বামীর লাশ ভেসে উঠতে দেখে পুলিশকে সংবাদ দেয়। দুপুরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
খগাখড়িবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন জানায়, ভুট্টু খন্ডকালীন নৈশ প্রহরী হিসেবে ২০১৩ সাল থেকে কাজ করে আসছে। সে রাত্রীকালীন সময়ে তার স্ত্রীসহ বিদ্যালয়ে থাকত। সকালে বিদ্যালয়ে আসার পর জানতে পারেন পুকুরে তার লাশ পড়ে ছিল। নিহতের স্ত্রী নার্গিস বেগম জানায়, তার স্বামীকে হত্যা করে লাশ পুকুরের পানিতে ফেলে দেয়া হয়েছে। তাদের ৫জন সন্তান বাড়ীতে রেখে স্বামী-স্ত্রী বিদ্যালয় পাহাড়া দিত। ডিমলা থানার এসআই সফিয়ার রহমান বলেন, ঘটনাটি রহস্যজনক হওয়ার কারনে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তে হত্যার আসলে রহস্য বেরিয়ে আসবে।

পিএনএস/মো:শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন