সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে বিশেষ মুহূর্তে যে অস্বস্তিকর ভুল...!

  22-05-2017 03:03PM

পিএনএস ডেস্ক : ‘সেক্স’ এখন সব কাপলদের কাছে গুরুত্বপূর্ণ একটা বিষয়। শরীরের গভীরতা যত বেশী তত বেশী ভালবাসার ঘনত্বও বাড়তে থাকবে। শারীরিক চাহিদা মেটানোর জন্যে নিজের সঙ্গীকে কাছে পেতে কে না চাই? এই সময়ে সম্পর্কের আসল মজাটা উপভোগ করা যায়। কিন্তু আপনি জানেন কি দুটো নগ্ন শরীর যখন আনন্দ খোঁজে ঠিক নিজেদের অজান্তে সে সময় কিছু অস্বস্তিকর ঘটনা ঘটে যায়। এই ঘটনার কথা ভাবলে নিজের মনেই লজ্জা পেতে হয়।

সম্প্রতি এক সমীক্ষায় দেখা গিয়েছে। পৃথিবীর বেশিরভাগ মানুষের সেক্সের সময়ে মাথায় থাকে না তারা কীভাবে আদর করছে। যার ফলে কিছু অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হয়ে যায়। যার কথা মনে করলে কখনো হাসি পায় কিংবা রাগ হয়। কি অস্বস্তিকর ঘটনা আপনি জানেন? তবে বলি শুনুন আপনি যখন আপনার সঙ্গী বা সঙ্গিনীকে আদর করছেন তখন হয়তো দেখা গেলো আপনার ঘরের জানলা পুরো খোলা। ব্যাস হয়ে গেল আদরের দফারফা। বাইরে লোক দেখে নিলো কিনা এই চিন্তায় বসে গেলেন।

আবার এমন হতে পারে আপনি এবং সঙ্গী বা সঙ্গিনীকে চরম উত্তেজিত হয়ে রয়েছেন। যেন দু’জনেই জলন্ত আগুনে ফুটছেন। সেসময় আপনার বাড়ির দরজায় ঠক! ঠক!… ওখানেই সব শেষ তাড়াহুড়োতে সব বন্ধ করে উঠে এলেন। এছাড়া আরও যে যে মুহূর্তগুলো আপনার আদরে ব্যাঘাত ঘটায় তা হল, চরম মুহূর্তে খাট থেকে নিচে পড়ে গেলেন। সঠিক সময়ে যৌনাঙ্গ এর জায়গা খুঁজে পেলেন না অথবা শরীরের চাহিদা এমন জায়গায় গিয়ে পৌছায় যেখানে মাংসপেশি টান ধরে সব বরবাদ করে দিতে পারে। তাই আপনার সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে মুহূর্তগুলো যাতে অস্বস্তিকর না তার জন্যে মাথা ঠাণ্ডা রেখে আদর করলে শরীর মন দুই এর মেলবন্ধনে ভালবাসা আরও গভীর থেকে গভীরে যাবে।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন