কীভাবে বুঝবেন আপনার কাছের মানুষ শুধু শরীরটাই চায়?

  25-06-2017 11:59AM

পিএনএস ডেস্ক : ক্রমশ দিন বদলাচ্ছে! সঙ্গে বদলে যাচ্ছে মানুষের মন-মানসিকতা। একজন মানুষ কি চায় তা ক্রমশ কঠিন হয়ে পড়ে। অল্পতেই বিশ্বাস করলেই ঠকতে হয়। প্রেম-ভালোবাসার ক্ষেত্রে ক্রমশ বাড়ছে এই সমস্ত সমস্যা। শারীরিক সম্পর্ক করে জীবনের সবথেকে কাছের মানুষকে ফেলে রেখে যাচ্ছেন। তবে এহেন বিপদে পড়ার আগে সতর্ক হন। ভাবছেন তো কীভাবে এই বিষয়ে সতর্ক হবেন? চিন্তা নেই রয়েছে সহজ উপায়ে। তাহলে এক ক্লিকে জেনে নিন কীভাবে বুঝবেন আপনার কাছের মানুষটি আপনার সঙ্গে শুধুমাত্র শারীরিক সম্পর্ক তৈরি করতে চাইছে না সত্যিই ভালোবাসে?

একসঙ্গে ঘুরতে যেতে অনিহা: বেশ কয়েকদিন ধরেই দেখা সাক্ষাত হচ্ছে। তবে শুধু চার দেওয়ালের মধ্যে। কোথাও ঘুরতে যেতে, বা সুন্দর কোথাও সময় কাটাতে সঙ্গীর অনিহা। এরকম একসঙ্গে কাটানো সময়গুলো চার দেয়ালের মধ্যেই সীমাবদ্ধ হলে ধরে নিতে হবে সঙ্গী মোটেই সুবিধার নয়।

বন্ধুমহলে পরিচিতি নেই: ভালোবাসার মানুষের সঙ্গে শারীরিকভাবে মিলিত হচ্ছেন অথচ তার বন্ধুমহলের সঙ্গে আপনার কোনও পরিচয় নেই। তিন মাসের সম্পর্কেও যদি এই পরিস্থিতি চলে তবে সতর্ক হওয়া দরকার। একজন পুরুষ তার প্রেয়সিকে নিয়ে ভবিষ্যত পরিকল্পনা থাকলে কয়েক সপ্তাহের মধ্যেই সে তার বন্ধুমহলে পরিচয় করিয়ে দেবে। আর প্রেমিককে বান্ধবীদের সামনে তুলে ধরা মহিলাদের প্রিয় কাজগুলোর মধ্যে অন্যতম। তবে এর ব্যতিক্রম হলেই চিন্তার বিষয়।

পরিস্থিতি বুঝতে নিজের বন্ধুদের নিয়ে আড্ডার পরিকল্পনা করতে পারেন। হতে পারে রেস্তোরাঁয় খেতে যাওয়া কিংবা সিনেমা দেখা। আড্ডার প্রস্তাব দিয়ে আপনার প্রেমিক বা প্রেমিকার মনোভাব লক্ষ করুন। সে যদি আগ্রহী না হয় তবে সম্পর্ক ত্যাগ করাই বুদ্ধিমানের কাজ হবে।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন