সোনার অন্তর্বাসে ঢাকবে এবার নারীর শরীর!

  

পিএনএস ডেস্ক : অন্তর্বাসেও বৈচিত্র! শরীরের গোপন অঙ্গ ঢাকতে সোনার ব্যবহার৷ তাও আবার তিন কিলোগ্রামের স্বর্ণের অন্তর্বাস!

মান্ধাতার আমলের অন্তর্বাসের পরিবর্তে মহিলারা এখন নিজের করে নিয়েছেন বাজার চলতি মনোগ্রাহী অন্তর্বাস৷ যা দেখতে ভাল৷ পরতেও আরাম। অল্প কথায় বলতে গেলে, বেশি টাকা খরচ হলেও, করে আরামকেই প্রাধান্য দিচ্ছেন আজকালকার নারীরা।

চিনের এক ডিজাইনার সম্প্রতি এমন এক অন্তর্বাস তৈরি করেছেন৷ তা রীতিমতো চমকপ্রদ। তিন কেজি ওজনের ওই অন্তর্বাসের পুরোটাই সোনায় মোড়া৷ সম্প্রতি ওই অন্তর্বাস পরেই ফ্যাশন শো মাত করলেন চিনের তিন মডেল। তবে আপাতত এই সোনার অন্তর্বাস ‘নট ফর সেল’।

সবকিছু ছেড়ে দিয়ে কেন সোনা দিয়ে অন্তর্বাস নির্মাণের পরিকল্পনা? এই প্রশ্নের সম্মুখিন হতে হয়েছিল ওই ডিজাইনারকে। তার স্পষ্ট বক্তব্য, আগে বিভিন্ন জিনিস দিয়ে অন্তর্বাস তৈরি হয়েছে৷ সেগুলি তেমন জনপ্রিয় হয়নি। তাই মহিলাদের পছন্দ, এমন কিছু দিয়ে তিনি অন্তর্বাস তৈরির পরিকল্পনা শুরু করেন। এই চিন্তা থেকেই তাঁর মাথায় আসে সোনার বিষয়টি।

অন্তর্বাসটির নিখুঁত ডিজাইন তৈরি করতে বেশ কয়েকমাস লেগেছে ওই চিনা ডিজাইনারের। এরপর শুরু হয় অন্তর্বাস নির্মাণ প্রক্রিয়া। অন্তর্বাসটি তৈরিতে খরচ হয়েছে প্রায় পাঁচ লক্ষ পাউন্ড। তবে, আপাতত এই ধরনের অন্তর্বাসের বাণিজ্যিকীকরণের কোনও পরিকল্পনা নেই ওই ডিজাইনারের। তার কারণ হিসেবে তিনি জানান, পুরো সোনা দিয়ে তৈরি হওয়ায় অন্তর্বাসটির যা দাম পড়বে তা মধ্যবিত্তদের নাগালের বাইরে।

পিএনএস/জে এ মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech