ভিন্ন সাজে সৌন্দর্য বাড়াতে ফিঙ্গার রিং!

  25-11-2017 11:40AM

পিএনএস ডেস্ক: অ্যাকসেসরিজ ছাড়া যেহেতু কোনো আউটফিট পরিপূর্ণ হয় না, তাই যেকোনো উপলক্ষে এর প্রয়োজনও উপেক্ষা করা অসম্ভব। হোক তা কোনো পার্টিতে অথবা যেকোনো ঘরোয়া অনুষ্ঠানে

হাল ফ্যাশনের রিংগুলোকে ঠিক এমনটিই বলা যায়। নানা শেপ ও সাইজের একটি চাংকি রিং বদলে দিতে পারে যে কারও ফ্যাশন স্টেটমেন্ট। তাই এ ওভারসাইজড রিং পরে অনেকে হয়ে উঠছেন আকর্ষণের কেন্দ্রবিন্দু। সঠিক ফিঙ্গার রিং বেছে নেওয়া এবং কয়েকটি রিং একসঙ্গে পরতে গেলে এগুলোর কম্বিনেশন ঠিক করা বেশ কঠিন। কিন্তু এর সহজ বিকল্প হতে পারে একটি চাংকি ফিঙ্গার রিং।

যেকোনো রিং হাতের সৌন্দর্য বাড়িয়ে দেয়। সে জন্য গিফটশপগুলোতেও আজকাল নানা উপকরণের রিং পাওয়া যায়। বিভিন্ন অনুষ্ঠানে একটি উপহার হিসাবে প্রদান করা যেতে পারে আকর্ষণীয় ও ভিন্ন ডিজাইনের রিং।

বর্ম রিং ফ্যাশন জগতে জায়গা করে নিয়েছে। বর্ম রিং অনন্য শৈলী মধ্যে আঙ্গুলের গয়না এবং আপনার সম্পূর্ণ আঙুল আবরণ হিসেবে কাজ করবে। এর বিভিন্ন ডিজাইন এবং সংস্করণ যে কারো নজর কেড়ে নিবে।

এ ছাড়া রয়েছে ফ্রন্ট রিং যা আঙুলের সামনের দিকে পড়া হয়। এ ফ্রন্ট রিং আপনি এক সঙ্গে অনেকগুলো পরতে পারেন অথবা হাতের যেকোনো একটি বা দুটি আঙুলে পরতে পারেন এতে আপনার হাতের লুক চেঞ্জ হয়ে যাবে।

পিএনএস/কামাল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন