কোন রাশিতে কোন লিপস্টিক? বেছে নিন আপনারটা

  

পিএনএস ডেস্ক : মহিলাদের সাজের অন্যতম উপকরণ হলো লিপস্টিক। যারা রাশি নিয়ে আগ্রহী তাদের জন্য চমকপ্রদ তথ্য রয়েছে। রাশি অনুযায়ী লিপস্টিকের রং নির্বাচন করতে পারেন আপনি। আপনার রাশির সাথে মিলিয়ে জেনে নিন কোন লিপস্টিক লাগাবেন:

মেষ: মেষ রাশির জাতিকার জন্য যথার্থ হলো লাল রঙের লিপস্টিক। আরও দুটি রঙের লিপস্টিকও লাগাতে পারেন। তা হল, বাদামি ও কমলা। তবে গাঢ় রং-ই আপনার জন্য সেরা। আর এড়িয়ে চলুন হালকা গোলাপি রঙের লিপস্টিক।

বৃষ : মিষ্টি গোলাপী বেছে নিন। বৃষ রাশির জাতিকাদের এটি লাকি কালার। তাছাড়াও বেগুনি, খয়েরি ও প্যাস্টেল শেডের লিপস্টিক পরতে পারেন। এড়িয়ে চলুন লাল রং।

মিথুন: কমলা রঙ আপনার জন্য লাকি। আর গোল্ডেন ব্রাউন কালারও পরতে পারেন। তবে কখনোই লাল নয়।

কর্কট : হালকা বাদামী (ব্রাউন) রং আপনার জন্য সেরা। মেটালিক রং পরলেও সমস্যা নেই। আপনি এড়িয়ে চলুন প্যাস্টেল শেড।

সিংহ : কমলা শেডের লিপস্টিক পরুন। এই রং আপনার জন্য লাকি। এছাড়া গাঢ় লাল, পার্পল, কোরাল বা মেটালিক শেডের লিপস্টিকেও ঠোঁট রাঙাতে পারেন। এড়িয়ে চলুন ফ্যাকাসে বা প্যাস্টেল রং।

কন্যা : কন্যা রাশির জাতিকাদের জন্য লাকি রং অর্কিড। এছাড়া খয়েরি, নেভি ব্লু, খাকি, হালকা হলুদ রঙ নিয়েও এক্সপেরিমেন্ট করতে পারেন।

তুলা: হালকা শেডের লিপস্টিক আপনার জন্য লাকি। হালকা গোলাপি, পার্পল শেডের লিপস্টিক পরতে পারেন।

বৃশ্চিক: বৃশ্চিকের জাতিকাদের জন্য গাঢ় গোলাপি বা লাল লাকি। তাছাড়াও বার্গেন্ডি, মেরুন, পার্পল শেডের লিপস্টিক পরতে পারেন। যেকোনও হালকা রঙ এড়িয়ে চলুন।

ধনু : পার্পল শেডের লিপস্টিক আপনার জন্য পারফেক্ট। তাতে হালকা রূপালি টাচ রাখতে পারেন। গাঢ় লাল রঙের লিপস্টিক না পরাই ভালো।

মকর: বেগুনিই আপনার জন্য লাকি শেড। মেটালিক ভায়োলেট ছাড়া অন্য কোনও রকম আপনার জন্য লাকি নয়।

কুম্ভ: খয়েরি বা ব্রোঞ্জ শেডের লিপিস্টিক আপনার জন্য সেরা। এড়িয়ে চলুন কমলা রঙের লিপস্টিক।

মীন: অ্যাকোয়া ব্লু আপনার জন্য লাকি। বেগুনি রঙের লিপস্টিকও পরতে পারেন। এড়িয়ে চলুন গাঢ় শেডের লিপস্টিক।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech