পূজার কেনাকাটায় বিকাশ পেমেন্টে ২৫% পর্যন্ত ক্যাশব্যাক

  06-10-2021 09:12PM

পিএনএস ডেস্ক: শারদীয় দুর্গাপূজার কেনাকাটায় পেমেন্টে ২৫ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ। ১ অক্টোবর শুরু হওয়া এই অফার চলবে আগামী ১৫ অক্টোবর পর্যন্ত। বুধবার (৬ অক্টোবর) বিকাশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

লাইফস্টাইল, ফুটওয়্যার, ইলেকট্রনিক্স, এক্সেসরিজ, অনলাইন শপ, সুপারস্টোরের নামীদামি ব্র্যান্ডসহ দেশজুড়ে ৩ হাজারেরও বেশি আউটলেটে কেনাকাটা বা খাওয়া দাওয়া করে বিকাশ পেমেন্ট করলেই গ্রাহক পাচ্ছেন ৫ থেকে ২৫ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। একজন গ্রাহক দিনে ৩০০ টাকা পর্যন্ত এবং অফার চলাকালীন সর্বোচ্চ ৫০০ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

বিকাশ অ্যাপ, অনলাইন পেমেন্ট গেটওয়ে ও ইউএসএসডি কোড *২৪৭# ব্যবহার করে অফারটি পেতে পারেন গ্রাহকরা। এই অফারের আওতাভুক্ত ব্র্যান্ড এবং আউটলেটের বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/payment/ লিংকে­।

এছাড়া, গ্রাহকরা সহজেই বিকাশ অ্যাপের ‘অফার’ অংশে গিয়ে চলমান অফারগুলো সম্পর্কে জানতে পারবেন। গ্রাহক চাইলে ‘বিকাশ ম্যাপ’ থেকে ‘মার্চেন্ট’ অপশনে গিয়ে অফার বাটনে ক্লিক করে তার আশেপাশের যে আউটলেটগুলোতে অফার চলছে সেগুলোর লোকেশনসহ বিস্তারিত দেখে নিতে পারবেন।

বিকাশ অ্যাপের মাধ্যমে হোমস্ক্রিনের ‘মেক পেমেন্ট’ আইকনে ট্যাপ করে মার্চেন্ট নম্বর দিয়ে অথবা সরাসরি কিউআর কোড স্ক্যান করে গ্রাহকরা পেমেন্ট করতে পারছেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন