১০৭তম প্রাইজ বন্ডের ড্র অনুষ্ঠিত

  09-05-2022 12:15AM

পিএনএস ডেস্ক : একশ টাকার মূল্যবানের প্রাইজ বন্ডের ১০৭তম ড্র অনুষ্ঠিত হয়েছে। সব সিরিজের ০১৯০০৭৬ নম্বরটি প্রথম ও ০৯০৬৮০০ নম্বরটি দ্বিতীয় পুরস্কার পেয়েছে।

রোববার ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানের সভাপতিত্বে এ ড্র অনুষ্ঠিত হয়।

প্রথম পুরস্কর বিজয়ী প্রত্যেককে ছয় লাখ ও দ্বিতীয় পুরস্কার বিজয়ী তিন লাখ ২৫ হাজার টাকা করে পাবেন। আর তৃতীয় পুরস্কার এক লাখ টাকা বিজয়ী নম্বর দুটি হলো ০৯৩৭৪৭৯ ও ০৯৮৭৯০৫। চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকা বিজয়ী নম্বর দুটি হলো ০৫৯৬২৭৩ ও ০৬১০৯৩৪।

পঞ্চম পুরস্কার হিসেবে ১০ হাজার টাকা করে পাবেন ৪০ জন। তাদের নম্বরগুলো হলো- ০০০১৭৫২, ০২৯৩৪০৭, ০৪৩৬৩২৪, ০৫৪২৮৪০, ০৭৪১৪৫৩, ০০৬৬৭৪১, ০৩১৬৫৯৭, ০৪৫৮৪৩২, ০৫৬৫০৭৫, ০৯০১৪৫৯, ০০৭২৫৩৮, ০৩২৯৬০৭, ০৪৭১৭০৭, ০৫৬৬৪২১, ০৯১০৬৭৩, ০১০৭৭৭৩, ০৩৪০১৯৮, ০৪৮৫২৮২, ০৫৬৭৯১৮, ০৯৫৩৩৯৬, ০১১২০৯২, ০৩৪৫৯২১, ০৪৮৯৮৮৮, ০৫৭০৫৬০, ০৯৬৩৫২৯, ০১৫১৩১৮, ০৩৫৫৯৪০, ০৫১০৮১৬, ০৬২৬৬৯৪, ০৯৭৭৪৩৪, ০২২২১৭১, ০৩৭৯৬৩০, ০৫১১১৭২, ০৬৬৩৮১৪, ০৯৮০৬৩৯, ০২৬৪৯৬৩, ০৪০৫৬৫৪, ০৫৪১৮৯৫, ০৭০০৪৬০ ও ০৯৮১৬৯৩।

এবারের ড্রতে ০০০০০০১ থেকে ১০০০০০০ ক্রম সংখ্যার অন্তর্ভুক্ত বন্ডসমূহ থেকে ৬৮টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যার মোট তিন হাজার ১২৮টি পুরস্কার ঘোষণা করা হয়েছে।

এই ‘ড্র’এর আওতাভুক্ত ৬৮টি সিরিজ যথাক্রমে কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ, গড, গঢ, গথ এবং গদ। প্রতি সিরিজ থেকে একজনকে ছয় লাখ টাকা করে মোট পাবেন ৬৮ জন, তিন লাখ ২৫ হাজার টাকা পাবেন ৬৮ জন, এক লাখ টাকা করে পাবেন ১৩৬ জন, ৫০ হাজার টাকা করে পাবেন ১৩৬ জন ও ১০ হাজার টাকা করে পাবেন ২৭২০ জন।

প্রতি তিন মাস অন্তর তৃতীয় মাসের শেষ কর্মদিবসে প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত হয়। তবে কোনো মাসের শেষ তারিখ সাপ্তাহিক বা অন্য কোনো ছুটি থাকলে পরের কার্যদিবসে ড্র হয়ে থাকে। আর পুরস্কারের অর্থের ওপর ২০ শতাংশ হারে উৎসে কর কাটা হয়।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন