অন্তঃসত্ত্বা স্ত্রীর মান ভাঙাতে কী করলেন রণবীর

  04-06-2024 09:26PM

পিএনএস ডেস্ক: সম্প্রতি ইতালিতে অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। অন্তঃসত্ত্বা স্ত্রী দীপিকাকে একা রেখে প্রমোদতরীর ওই পার্টিতে বেশ খোশমেজাজে দেখা গিয়েছিল রণবীরকে। এ নিয়ে নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখেও পড়ছেন এই অভিনেতা। কারণ, স্ত্রীর অন্তঃসত্ত্বা থাকাকালীন স্বামী পাশে থাকবেন, এটাই স্বাভাবিক; অথচ স্বামী বিদেশে পার্টিতে গিয়ে মজেছেন।

তবে ইতালি থেকে ফেরা মাত্রই স্ত্রীকে খুশি করার চেষ্টা করেছেন রণবীর। ধারণা করা হচ্ছে, বিদেশে পার্টি করতে যাওয়ার খেসারত দিচ্ছেন অভিনেতা। তাহলে স্ত্রীর অভিমান ভাঙাতে কি এমন করলেন রণবীর?

ভারতীয় গণমাধ্যমের খবর, সোমবার রাতে দীপিকাকে নিয়ে নৈশভোজে গিয়েছিলেন রণবীর সিং। মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে তাদের ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। দেখা গেল, অন্তঃসত্ত্বা স্ত্রীর হাত ধরে আগলে রেখেছেন রণবীর সিং। এ সময় অভিনেত্রীর পরনে ছিল স্ট্রাইপড লাল কুর্তা ও পাজামা। রণবীরের পরনে ছিল ছিমছাম টি-শার্ট। দুজনের চোখেই চশমা। এ সময় দিপীকার বেবিবাম্পটাও ঈষৎ দৃশ্যমান হয়েছিল।

শুধু দীপিকা নয়, এদিন পরিবারের সবাইকে নিয়েই রেস্তোরাঁয় গিয়েছিলেন রণবীর। সঙ্গে ছিলেন, রণবীরের মা অঞ্জু ভাবনানি ও বাবা জগজিৎ সিং। নৈশভোজে নিজের শাশুড়িকেও আনতে ভোলেননি এই অভিনেতা।

তবে অন্তঃসত্ত্বা অবস্থায় নিজেকে একেবারেই ঘরবন্দি করে রাখেননি দীপিকা। কয়েকদিন আগে বেবি বাম্প নিয়েই ‘সিংঘম’ সিনেমায় শুটিং করেছিলেন দীপিকা। এছাড়াও ভারতে চলমান লোকসভা নির্বাচনে বর রণবীরকে নিয়ে অসুস্থ শরীরেই ভোট দিতে গিয়েছিলেন তিনি। অথচ অন্তঃসত্ত্বা অবস্থায় দীপিকাকে একলা ফেলে জমকালো পার্টিতে মগ্ন হয়ে আলোচনায় আসলেন রণবীর।

আগামী সেপ্টেম্বরেই তারকা দম্পতি দীপিকা-রণবীরের ঘর আলো করে আসছে তাদের নতুন অতিথি। শুধু চূড়ান্তভাবে সুসংবাদ দেওয়ার দিন গুনছেন এই নায়ক-নায়িকা।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন