পর্ন ছবি তৈরির অভিযোগে আটক ২

  23-03-2019 06:04AM



পিএনএস ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পর্নগ্রাফির সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে আটক করেছে র্যাৈপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যা ব)।

শুক্রবার বিকেলে রূপগঞ্জের পূর্বাচল শিমুলিয়া ক্যাম্পে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় র্যা ব।
আটককৃতরা হলেন- নোয়াখালী জেলার সুধারাম থানার উপদিলামসি এলাকার আব্দুল হকের ছেলে ইয়াসিন আরাফাত ও মাদারীপুর জেলার কালকিনি থানার দক্ষিণ রমজানপুর এলাকার হাচেন হাং এর ছেলে মো. সাইফুল ইসলাম। তারা রাজধানীর উত্তরখান ও দক্ষিনখান ডিএমপি এলাকায় এ অপকর্ম করে থাকে।

র্যা ব জানায়, কয়েকজন ভুক্তভোগী র্যাপব-১ এর কার্যালয়ে ইয়াসিন আরাফাত ও সাইফুল ইসলামের নামে অভিযোগ করেন। তারা কিছু তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে পর্নগ্রাফি তৈরির জন্য চাপ প্রয়োগ করে।

আটককৃতরা ভুক্তভোগীদের প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে এবং এই দৃশ্য গোপন ক্যামেরায় ধারন করে। পরবর্তীতে ক্যামেরায় ধারনকৃত অশ্লীল ভিডিও দেখিয়ে তাদের পর্নগ্রাফিতে বাধ্য করা হয়। অন্যথায় ভিডিওগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেবে বলে হুমকি প্রদান করে। পরবর্তীতে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে বলে জানায় ভুক্তভোগীরা।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের গৃহ শিক্ষক হিসেবে বাসায় প্রাইভেট ও যাদের স্বামী বিদেশ থাকে তাদের সাথে ফেসবুক মেসেঞ্জারে সম্পর্ক গড়ে তুলে অনৈতিকভাবে শারীরিক সম্পর্কে জড়িয়ে যায় এবং পূর্বপরিকল্পিতভাবে গোপন ক্যামেরা ধারন করে অশ্লীল ভিডিও ধারন করে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন