পরীমনি- রাজসহ ৪ জনকে গ্রেপ্তার দেখিয়েছে র‍্যাব

  05-08-2021 03:49PM

পিএনএস ডেস্ক : রাজধানীর বনানী থেকে অবৈধ মাদকসহ ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনি ও চলচ্চিত্র প্রযোজক মো. নজরুল ইসলাম রাজসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব। আজ বৃহস্পতিবার দুপুরে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি ইমরান খান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, র‌্যাবের অভিযানে রাজধানীর বনানী থেকে অবৈধ মাদকসহ শামসুর নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনি ও মো. নজরুল ইসলাম ওরফে রাজসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

কুর্মিটোলা র‍্যাব সদর দপ্তরে বিকেল ৪টা ৩০ মিনিটে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান এএসপি ইমরান খান।


উল্লেখ্য, গতকাল বিকেল ৪টার দিকে পরিমনির বনানীর ১৯/এ সড়কের ১২ নম্বর বাসায় অভিযান শুরু করে র‍্যাব সদস্যরা। প্রথমে সাদা পোশাকে তার বাসায় প্রবেশের চেষ্টা চালায় র‍্যাব সদস্যরা। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে হঠাৎ ফেসবুকে লাইভে চলে আসেন পরিমনি।

লাইভে পরীমনি বলেন, ‘কারা যেন আমার বাসায় ঢোকার চেষ্টা করছে। কেউ কালো কাপড় পরে আছেন, কেউ রঙিন কাপড় পরে আছেন। এরা কারা ভাই? আমি লাইভ কাটছি না।’

পরীমনি আরও বলেন, ‘পুলিশ হলে তো দরজা খুলেই দেব। কিন্তু তারা তো পরিচয় দিচ্ছে না। মেরে ফেললে সবার সামনে মেরে ফেলে যাক। আমি লাইভ কাটব না। সবাই দেখুক। সবাইকে দেখায় দেব, এরা কী কী করে।’

এ সময় পরীর বাসার দরজা ধাক্কার শব্দ পাওয়া যায়। পরীমনি বলেন, ‘ভাই আপনারা কিছু দেখতেসেন না, কিছু বলতেসেন না। আমি যে কী পরিমাণ সিক। তিন দিন ধরে বিছানা থেকে উঠতে পারছি না। আমার পরিচিতরা কী আসবেন? একটু দেখবেন, এরা কারা। লিটারেলি আমার দরজা ভাঙচুর করতেসে।’

পরিমনির এমন ফেসবুক লাইভের পর তার বাসার সামনে জড়ো হতে থাকে গনমাধ্যমকর্মী ও সাধারন মানুষেরা। বিকেল সাড়ে ৪টায় তার বাসার সামনের সড়কের দুই পাশ আটকিয়ে দেয় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এরপর একে একে বাসার সামনে আসতে থাকে র‍্যাবের একাধিক টিম। সঙ্গে বনানী থানা পুলিশও ঘটনাস্থলে উপস্থিত হয়ে যায়।

এরপর বেলা সাড়ে ৪টার পর র‍্যাব সদস্যরা পরিমনির বাসার ভেতরে প্রবেশ করে। বিকেল ৫টার দিকে পরিমনিকে আটক করা হয়েছে বলে আনুষ্ঠানিকভাবে জানায় র‍্যাব। এরপর সব্ধ্যার দিকে তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ উদ্ধার করা হয়েছে বলেও জানায় র‍্যাব।

এরপর রাত সাড়ে ৮টার দিকে বনানীর ৭ নম্বর সড়কের বাসা থেকে অভিযান চালিয়ে আটক করা হয় চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজকে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন