কিশোরীকে ধর্ষণের পর হত্যা : ধর্ষক গ্রেপ্তার

  16-03-2022 12:50PM

পিএনএস ডেস্ক:চাঞ্চল্যকর ও আলোচিত চট্টগ্রামের হালিশহরে ৫ম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার ঘটনায় ধর্ষক আলমগীর মিয়াকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

আজ বুধবার (১৬ মার্চ) সকালে র‍্যাব জানায়, মানিকগঞ্জ থেকে অভিযুক্ত ধর্ষক আলমগীর মিয়াকে গ্রেপ্তার করা হয়।

নগরের হালিশহর থানার আলী শাহ মাজার এলাকায় ১৩ বছরের ৫ম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় নিহতের বাবা আলমগীরকে আসামি করে হালিশহর থানায় মামলা দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (১৩ মার্চ) সকালে প্রাইভেট পড়ে বাসায় এসেছিল কিশোরী। সকাল ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত মেয়েটির বাসায় কেউ ছিল না। রাত সাড়ে ৯টার দিকে পরিবারের সদস্যরা বাসায় আসে। বাসায় এসে কিশোরীকে না দেখে আশপাশে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে পাশের এক ভাড়াটিয়ার রুমে মেয়েটির নিথর দেহ পড়ে থাকতে দেখে পরিবারের সদস্যরা।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করে।

এর আগে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ডবলমুরিং জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার আরিফ হোসেন জানান, পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে দাঁতের কামড়ের ক্ষত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।




পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন