রংপুরে ৪০ লাখ টাকার হেরোইনসহ আটক দুই

  03-04-2022 02:48PM

পিএনএস ডেস্ক : রংপুরে ৪০ লাখ টাকা মূল্যের ৪০০ গ্রাম হেরোইনসহ দুইজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যরা আটকরা হলেন- রাজশাহী জেলার বাসিন্দা আনোয়ার হোসেন (৪৮) এবং চাঁপাইনবাবগঞ্জের সাদিউর হক (৪৫)।

রোববার (৩ এপ্রিল) সকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (২ এপ্রিল)দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর নগরীর শাপলা চত্বরে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সন্দেহভাজন একটি মোটরসাইকেলের এয়ার ক্লিনার বক্সের ভেতরে বিশেষ কায়দায় রাখা ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা। এ ঘটনায় মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করার পাশাপাশি দুজনকে আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে তাদের সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন বলে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

তাদের বিরুদ্ধে রংপুর মহানগরীর কোতোয়ালি থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে। পাশাপাশি জড়িত অন্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধেও গোপন অনুসন্ধান করা হচ্ছে বলে জানানো হয়।


পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন