স্কুলছাত্রীকে ইভটিজিং ও টানাহেঁচড়া, বখাটে আটক

  06-04-2022 12:14PM

পিএনএস ডেস্ক : লক্ষ্মীপুরের রামগঞ্জে স্কুলে আসা যাওয়ার পথে নবম শ্রেণির ছাত্রীকে উক্ত্যত্তের দায়ে হাবিবুর রহমান নামের এক যুবককে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা ঐ যুবককে এই দণ্ড প্রদান করেন।

এর আগে প্রকাশ্যে স্কুলছাত্রীকে ইভটিজিং ও টানাহেঁচড়ার ঘটনায় ক্ষুব্ধ হয়ে এলাকাবাসী তাকে আটক করে পিটুনি দেয়। পরে রামগঞ্জে থানা পুলিশকে খবর দিয়ে তাদের হাতে সোপর্দ করেন।

পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা আটক হাবিবুর রহমানকে ৩ মাসের কারাদণ্ড প্রদান করেন।

রামগঞ্জ থানার উপ পরিদর্শক তাজুল ইসলাম জানান, হোটাটিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থীকে একই এলাকার হোটাটিয়া হারুন অর রশিদের বখাটে ছেলে হাবিবুর রহমান ইভটিজিং করতো।

মঙ্গলবার সকালে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে হাবিবুর রহমান তার গতিরোধ করে ইভটিজিং ও টানাহেঁচড়া করলে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা জানান, ইভটিজিংকারী যেই হোক কাউকেই ছাড় দেয়া হবে না। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকার মানুষের সঙ্গে কথা বলেছি।

এছাড়া আটক হাবিবুর রহমান নিজেও স্বীকার করেছে স্কুলছাত্রীকে সে বিভিন্ন সময়ে উত্যক্ত করতো। ঘটনায় আটক হাবিবুর রহমানকে তিনমাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন