চট্টগ্রামে ২০ স্বর্ণের বার উদ্ধার, আটক ২

  18-01-2023 10:30PM

পিএনএস ডেস্ক : চট্টগ্রামের সীতাকুণ্ডে পৌর সদরের বাসস্ট্যান্ড থেকে ২০টি স্বর্ণের বারসহ দুইজনকে আটক করা হয়েছে। বুধবার সকালে তাদের আটক করা হয়। চট্টগ্রাম থেকে স্বর্ণের বার নিয়ে ঢাকায় যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন-বাসু পাল ওরফে সুমন (৩৫) ও রতন পাল (৬০)। তাদের কাছ থেকে ১০টি করে মোট ২০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এসবের ওজন দুই কেজি ৩০০ গ্রামের বেশি এবং আনুমানিক মূল্য এক কোটি ৭৫ লাখ টাকা।

জানা যায়, সুমন ও রতন একটি মাইক্রোবাসে করে সকালে নগরী থেকে গিয়ে সীতাকুণ্ড বাসস্ট্যান্ডে নেমেছিল। সেখান থেকে বাসে করে তাদের ঢাকা যাওয়ার পরিকল্পনা ছিল। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে তারা সরাসরি না গিয়ে ভেঙে ভেঙে ঢাকা যাচ্ছিল বলে ধারণা করছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বাসস্ট্যান্ড এলাকায় তাদের আটক করা হয়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, সীতাকুণ্ড বাসস্ট্যান্ডের শ্যামলী কাউন্টারের সামনে থেকে ২০টি স্বর্ণের বারসহ দুইজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঢাকা যাওয়ার কথা স্বীকার করেন তারা। তাদের বিরুদ্ধে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন