ময়মনসিংহে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের পর হত্যা, গ্রেপ্তার ৫

  04-03-2023 08:10PM

পিএনএস ডেস্ক : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় এক ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের পর হত্যার ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। ইতোমধ্যে এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্য থেকে দুজন বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

আজ শনিবার (৪ মার্চ) দুপুরে এক সংবাদ সম্মেলনে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভুঞা এ ঘটনার বিস্তারিত তুলে ধরেন।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, ফজর আলী (২২), আলমগীর হোসেন (২৪), শাহজাহান (২৬), শহিদ মিয়া (৩৮) ও রাসেল মিয়া। তাদের অধিকাংশই ইটভাটার শ্রমিক।

নিহত ব্যক্তির নাম ফাহিমা। তিনি স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী ছিলেন।

মাছুম আহম্মেদ ভুঞা জানান, ভুক্তভোগী ফাহিমা গত ২৪ ফেব্রুয়ারি দিনগত রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে যায়। এ সময় বাইরে ওত পেতে থাকা শাহজাহানসহ তার সঙ্গীরা ফাতেমাকে মুখ চেপে ধরে তুলে পাশের আখখেতে নিয়ে যায়। সেখানে সংঘবদ্ধ ধর্ষণের পর তাকে হত্যা করে তারা। পরে মরদেহ ঝুলিয়ে রাখে। সকালে ফাহিমার মরদেহের সন্ধান মেলে।

তিনি আরও বলেন, এ ঘটনার পর ডিবি পুলিশ মামলার তদন্তে নামে। ডিবি পুলিশ দ্রুতই প্রযুক্তিগত সহায়তায় আসামিদের শনাক্ত ও পাঁচনকে গ্রেপ্তার করেছে। কিন্তু এ ঘটনায় মোট আটজন জড়িত ছিল। গ্রেপ্তারকৃতদের মাঝে শাহজাহান ও শহীদের বিরুদ্ধে এর আগেও সংঘবদ্ধ ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা রয়েছে। তারা আগেও জেল খেটেছে। ইটভাটার শ্রমিক শাহজাহান ও শহীদই এই গ্যাংটির মূল হোতা।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন