৮ লাখ টাকায় পুলিশে চাকরি, অতঃপর...

  18-02-2024 11:56AM



পিএনএস ডেস্ক: ফরিদপুরে পুলিশে চাকরি দেওয়ার কথা বলে অভিনব কায়দায় ৮ লাখ টাকার চেক নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ফরিদপুর পুলিশ সুপার মো. মোর্শেদ আলম।

সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, জনৈক সাধনা বিশ্বাসের মেয়ে দীপা রাজবংশী কনস্টেবল পদে চাকরির জন্য চেষ্টা করছিলেন। প্রতারকচক্র পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে পুলিশে চাকরি দেওয়ার কথা বলে ৮ লাখ টাকার চুক্তি সম্পাদন করে অগ্রিম স্ট্যাম্প ও চেক নেয়। কিন্তু তার মেয়ের পুলিশ কনস্টেবল পদে চাকরি না হওয়ায় ভুক্তভোগী থানায় একটি অভিযোগ করেন।

এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ হান্নান মিয়াসহ ডিবি পুলিশের একটি টিম ফরিদপুর থেকে মিরান মোল্লা, বিল্লাল মাতব্বরকে শুক্রবার রাত পৌনে ১২টার দিকে গ্রেফতার করা হয়। তাদের ভাষ্যমতে, জেলার নগরকান্দা উপজেলার পুড়াপাড়া গ্রাম থেকে আক্কাস মোল্যাকে গতকাল শনিবার ভোররাতে গ্রেফতার করা হয়।

আক্কাস মোল্যাকে গ্রেফতারের পর তার কাছ থেকে ভিকটিম দীপা রাজবংশীসহ অপর ২ জন কনস্টেবল পদে চাকরির আবেদন ফরম, বিভিন্ন ব্যক্তির নামীয় ব্যাংকের ১টি ব্ল্যাংক চেক, ১০০ ও ৫০ টাকা মূল্যের ৮টি নন জুটিশিয়াল স্ট্যাম্প উদ্ধার করা হয়। মামলাটির তদন্ত অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন