'ই-অরেঞ্জ'র গ্রাহকদের বিক্ষোভ, যা বললেন মাশরাফি

  17-08-2021 01:30AM

পিএনএস ডেস্ক: দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জ শপের বিরুদ্ধে কোটি টাকার অর্ডার নিয়ে পণ্য ডেলিভারি না দেয়ার অভিযোগ উঠেছে।

এরপর এই প্রতিষ্ঠানটির সাবেক ব্রান্ড অ্যাম্বাসেডর ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার বাসার সামনে পাওনা টাকা ও পণ্য ফেরত নিতে বিক্ষোভ করেন ভুক্তভোগীরা।

সোমবার (১৬ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর মিরপুরের ১২ নম্বরের বি ব্লকের বাসার সামনে বিক্ষোভ করেন তারা। এরপর রাত সাড়ে ৯টার দিকে ভুক্তভোগীদের সঙ্গে কথা বলেন মাশরাফি।

এ সময় তিনি গ্রাহকদের বলেন, গত জুলাইয়ের ১ তারিখে তার চুক্তি শেষ হয়েছে। তবে গ্রাহকদের টাকা ও পণ্য ফেরতে তিনি সব ধরনের সহায়তা করবেন। গ্রাহকদের সামনে তিনি ই-অরেঞ্জের শীর্ষ কর্মকর্তাকে ফোন দেন। এ সময় শীর্ষ সেই কর্মকর্তা ১৯ আগস্ট টাকা দেয়া অথবা পণ্য ফেরত দেয়ার কার্যক্রম শুরুর কথা বলেন।

এর আগে সোমবার বিকেলে ই-অরেঞ্জের গ্রাহকরা গুলশান-১ এর মাঝামাঝি রাস্তায় অবস্থান নেন। এ সময় সড়কে যানচলাচলে বিঘ্ন ঘটে। পরে তারা ই-অরেঞ্জের কার্যালয়ের সামনে চলে আসেন। এরপর তারা রাত সাড়ে ৮টার দিকে মাশরাফির বাসার উদ্দেশ্যে রওনা হন।

শুভ নামের এক ভুক্তভোগী বলেন, এ প্রতিষ্ঠানের সঙ্গে মাশরাফির সংশ্লিষ্ট রয়েছে। তার সঙ্গে আমাদের ফোনে কথা হয়েছে। তিনি আমাদের বলেছেন তার বাসায় যেতে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন