নাটোরে জেনিথ ইসলামী লাইফের মৃত্যু দাবি চেক প্রদান

  10-10-2021 04:04PM

পিএনএস : নাটোর জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিঃ এর এজেন্সি অফিসে গ্রাহকের মৃত্যু দাবির চেক প্রদান এবং কর্মী প্রশিক্ষণ ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ অক্টোবর নাটোর এজেন্সি অফিসে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে মরহুম আরমান হোসেন রিন্টুর মৃত্যু দাবির ১,৪৪,৯১০/- টাকার চেক নমিনি শিমা খাতুনের হাতে এবং মেয়াদ পুর্তির ৪১,৪০৯/-টাকার চেক আলতা বেগমের হাতে তুলে দেন কোম্পানির সিইও এস এম নুরুজ্জামান।

নাটোর এজেন্সি অফিস ইনচার্জ জি এম (উন্নয়ন) মো. হাবিবুর রহমান এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন এম এ মতিন,ডি জি এম (উন্নয়ন) , মো. হাসান আলী সোহেল, ডি জি এম (উন্নয়ন), মো. ইয়াকুব আলী, ডি জি এম (উন্নয়ন), মো. তারিকুল আলম, ডি জি এম (উন্নয়ন),মো. তৌহিদুল করিম, ডি জিএম (উন্নয়ন) ও ঠাকুরগাঁও এজেন্সি ইনচার্জ।, মো. আরিফুল ইসলাম, এ জি এম (উন্নয়ন)। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন সুলতানা পান্না,এ জি এম (উন্নয়ন)। এছাড়াও মাঠ পর্যায়ের ৯০ তদুর্ধ কর্মী কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। প্রধান অতিথি কোম্পানির সিইও তার বক্তব্যে ১ম বর্ষ ও নবায়ন প্রিমিয়াম বৃদ্ধি করার জন্য তাগিদ প্রদান করেন এবং কোম্পানির ডিজিটাল সেবা গ্রাহকদের কাছে পৌঁছে দেয়ার আহবান জানান। কর্মীদের দক্ষতা বাড়াতে প্রশিক্ষণ প্রদান করেন সিনিয়র জি এম মো. সাইফুল ইসলাম।-বিজ্ঞপ্তি

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন