রাবির ‘সি’ ইউনিটের ফল প্রকাশ

  10-10-2021 04:19PM

পিএনএস ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক ভর্তি পরীক্ষার ‘সি’ ইউনিটের ফল প্রকাশ হয়েছে। আজ রোববার দুপুরে ‘সি’ ইউনিটের চিফ কো-অর্ডিনেটর অধ্যাপক একরামুল হামিদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ১৩ অক্টোবর দুপুর ১২টা থেকে ১৮ অক্টোবর রাত ১২টার মধ্যে নির্বাচিত প্রার্থীদের অনলাইনে বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। এই সময়ের মধ্যে বিষয় পছন্দক্রম ফরম পূরণ না করলে ভর্তির জন্য কোনোভাবেই বিবেচিত হবে না।

পছন্দক্রম পূরণকারী ভর্তিচ্ছুদের মধ্যে মেধাক্রম অনুসারে প্রথম নির্বাচন তালিকা আগামী ২৩ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ হবে। প্রথম প্রকাশিত মেধা তালিকার শিক্ষার্থীদের ২৫ থেকে ২৮ অক্টোবরের মধ্যে অফিস চলাকালীন ভর্তির সব কার্যক্রম সম্পন্ন করতে হবে।

এ ছাড়া ভর্তির সময় প্রার্থীকে পরীক্ষার কক্ষে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র, বিষয় পছন্দক্রম ফরমের প্রিন্ট কপি, এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল মার্কশিট ও এইচএসসির মূল রেজিস্ট্রেশন কার্ড সঙ্গে আনতে হবে। ভর্তি সম্পর্কিত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন