অধ্যাপক পদে পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ

  24-04-2022 05:49PM

পিএনএস ডেস্ক : সাধারণ শিক্ষা ক্যাডারের সহযোগী অধ্যাপক পর্যায়ের কর্মকর্তাদের অধ্যাপক পদে পদোন্নতির জন্য খসড়া তালিকার একাংশ প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর। আজ রোববার (২৪ এপ্রিল) প্রকাশিত বিষয়ভিত্তিক জ্যেষ্ঠতার খসড়া তালিকায় ৬৮ জনের নাম রয়েছে।

খসড়া তালিকার অফিস আদেশে বলা হয়, তালিকায় থাকা যেসব কর্মকর্তার নামের পাশে মন্তব্য কলামে এসিআর নেই সংক্রান্ত মন্তব্য রয়েছে, সেসব কর্মকর্তাকে এসিআর জমা বা এসিআর জমার প্রমাণ দিতে হবে। যাদের এসিআর ত্রুটিপূর্ণ, অসম্পূর্ণ, সিল বা সই নেই, তাদের এসিআর সংশোধনের জন্য আগামী ২৮ এপ্রিলের মধ্যে সরাসরি উপপরিচালকের (কলেজ-১) দফতরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

অফিস আদেশে আরও বলা হয়, বিরূপ, ত্রুটিপূর্ণ বা অসম্পূর্ণ এসিআরের ক্ষেত্রে কোনোভাবেই নতুন এসিআর গ্রহণ করা হবে না। এসিআর ছাড়া অন্য যেকোনও ভুল যেমন- বর্তমান কর্মস্থল, নিয়োগ ও যোগদানের তারিখ, স্থায়ী হওয়ার তারিখ, জন্ম তারিখ, নিজ জেলা, জ্যেষ্ঠতা সংক্রান্ত কোনও আপত্তি অথবা খসড়া তালিকায় নাম না থাকলে. অন্তর্ভুক্তির প্রমাণসহ আবেদন [email protected] ঠিকানায় আগামী ২৮ এপ্রিলের মধ্যে পাঠাতে অনুরোধ করা হলো।

তালিকায় অন্তর্ভুক্ত কোনো কর্মকর্তার মৃত্যুবরণ এবং চাকরি থেকে অব্যাহতি সংক্রান্ত তথ্যাদি সংশ্লিষ্ট প্রতিষ্ঠান প্রধানকে অবহিত করতে নির্দেশ দেওয়া হয়েছে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন