এমপিওর ঘোষণা শিগগিরই : শিক্ষামন্ত্রী

  08-05-2022 11:18PM

পিএনএস ডেস্ক : বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও’র কার্যক্রম শেষ পর্যায়ে, শিগগিরই ঘোষণা করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

আজ রোববার (৮ মে) শেরপুর শহর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আগে সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

শিক্ষামন্ত্রী বলেন, নতুন শিক্ষা কারিকুলাম চালু হলে, শিক্ষা ব্যবস্থার কোনো ক্ষতি হবে না।

তিনি বলেন, আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল। যে দলের রয়েছে ৭২ বছরের ইতিহাস, সেই ইতিহাস বলে, আওয়ামী লীগ সবসময় গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন করে ক্ষমতায় এসেছে। আওয়ামী লীগ সব দলের অংশগ্রহণে নির্বাচন করতে প্রস্তুত বলেও জানান দীপু মনি।

এ সময় সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি, দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং, শেরপুরের জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল কাশেম জিপি, সাধারণ সম্পাদক প্রকাশ দত্তসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী শহরের চকবাজারের শহীদ মিনার এলাকায় শহর আওয়ামী লীগের সম্মেলনে অংশ নেন।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন