ইবি ছাত্রীর গোসলের গোপন ভিডিও ধারণের অভিযোগ

  30-08-2022 09:37PM

পিএনএস ডেস্ক : ঝিনাইদহের শৈলকুপার একটি ভাড়া ছাত্রীনিবাসে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) পড়ুয়া এক শিক্ষার্থীর গোসলের ভিডিও ধারণ করা হয়েছে। এ ঘটনায় নিরাপত্তাহীনতায় থাকা ওই ছাত্রী মঙ্গলবার দুপুরে ইবি প্রক্টরের কাছে লিখিত অভিযোগ করে ভিডিও উদ্ধারের আকুতি করেছেন।

এর আগে সোমবার দিবাগত রাতে শৈলকুপার শেখপাড়া বাজারের একটি ছাত্রীনিবাসে ঘটনাটি ঘটে।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিস সূত্রে জানা গেছে, ইসলামী বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী সোমবার রাত ৮টার দিকে শেখপাড়া বাজারের ইসলামী ব্যাংক শাখার পেছনের ছাত্রীনিবাসে গোসল করছিলেন। এ সময় শৈলকুপা উপজেলার শেখপাড়া এলাকার এক ছেলে তার গোসলের ভিডিও ধারণ করতে থাকে। ওই ছাত্রী ভিডিও করা দেখে চিৎকার দিয়ে উঠলে অভিযুক্ত ছেলেটি পালিয়ে যায়।

ভুক্তভোগী ছাত্রী বলেন, আমি যখন গোসল করি, তখন একটা ছেলে বাইরে থেকে লাঠির মাথায় ক্যামেরা বেধে ভিডিও ধারণ করছিল। আমি বুঝতে পারলে সে পালিয়ে যায়। এখন আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। ভিডিওটি উদ্ধার করতে আমি যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছি।

এদিকে অভিযোগ উঠেছে, ওই ছাত্রী এবং তার সহপাঠীরা বিষয়টি রাতেই প্রক্টরকে জানালে প্রক্টরিয়াল বডির কেউ ঘটনাস্থলে যাননি। এছাড়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় বিষয়টি জানালে তারা সাফ জানিয়ে দিয়েছেন এলাকাটি তাদের এখতিয়ারের বাইরে।

এ বিষয়ে ছাত্রীনিবাসের মালিক তহমিনা খাতুন মঙ্গলবার বিকেলে বলেন, সোমবার রাতে এমন একটি ঘটনা ঘটেছে। আমরা একটা ছেলেকে সন্দেহ করছি। এখন পুলিশ যদি সহায়তা না করে তবে মেয়েটি ক্ষতিগ্রস্ত হবে।

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম মঙ্গলবার বিকেলে বলেন, বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মেয়েটি ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছে। সে একটি ছেলেকে সন্দেহ করেছে। আমরা বিষয়টি শুনেছি। গোপনে করা ভিডিওটি উদ্ধারের চেষ্টা করছি।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন