বেরোবি ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  04-09-2022 02:54AM

পিএনএস ডেস্ক: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। রংপুরের কামারের মোড়ের আজিজুল হক ছাত্রীনিবাস থেকে শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শাহনাজ আক্তার একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি গাইবান্ধা জেলায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ৩টা থেকে শাহনাজের রুমের দরজা বন্ধ ছিলো। শুরুতে তারা ভেবেছিলো সে হয়ত ঘুমাচ্ছে। পরে তাকে তার মেসের বান্ধবীরা রাত সাড়ে ৮টায় দরজায় নক করলেও কোনও সাড়া পাওয়া যায়নি।

ব্যাপারটি সন্দেহজনক মনে হলে তারা জানালা দিয়ে দেখার চেষ্টা করলে সিলিং ফ্যানে গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় শাহনাজকে দেখতে পায়। এসময় তাকে ঝুলন্ত অবস্থায় দেখে দুজন জ্ঞান হারিয়ে ফেলেন। পরে বিষয়টি জানাজানি হলে খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ও বিভাগটির বিভাগীয় প্রধানের উপস্থিতিতে পুলিশ এসে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করেন।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) ইজার আলী বলেন, ঘটনার সংবাদ পাওয়া মাত্রই সহকর্মীদের নিয়ে ঘটনাস্থলে যাই। যাওয়ার পর বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি, মেস মালিক সমিতির সভাপতি ও অন্যানাদের উপস্থিতিতে দরজা ভেঙে শাহনাজের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ওই শিক্ষার্থীর মা-বাবাকে খবর দেয়া হয়েছে। তারা আসলে বাকি ফরমালিটি সম্পন্ন করা হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বলেন, বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে এমন খবর পেয়ে সাথে সাথেই প্রক্টরিয়াল বডিসহ ঘটনাস্থলে গিয়েছি। পরে পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে। সব ফরমালিটি পূরণের জন্য পুলিশকে বলা হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন