প্রেমিক অন্যত্র বিয়ে করায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

  06-10-2022 11:17AM



পিএনএস ডেস্ক : প্রেমিকাকে না জানিয়ে অন্যত্র বিয়ে করায় প্রেমিকের বাসায় গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে গণ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। এ ব্যাপারে ডাক্তার প্রেমিকের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে ভুক্তভোগীর পরিবার।

বুধবার দুপুরে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় প্রেমিকের ফ্ল্যাটে গিয়ে আত্মহত্যা করে ওই শিক্ষার্থী। প্রেমিককে আটক করে থানায় এনেছে আশুলিয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত প্রেমিক মো. ফিরোজ আলম (৩১) ঢাকার দোহার থানার রাধানগর গ্রামের বাসিন্দা। তিনি পেশায় একজন চিকিৎসক। স্থানীয় একটি পোশাক কারখানায় মেডিকেল অফিসার হিসেবে কর্মরত।

জানা যায়, গত ৬ মাস আগে আরেক চিকিৎসককে বিয়ে করেন তিনি। আত্মহত্যাকারী ঐ শিক্ষার্থী গণ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী ছিলেন। পড়ালেখার পাশাপাশি সাভারেই একটি হাসপাতালে খন্ডকালীন চাকরি করতেন তিনি।

পুলিশ জানায়, প্রেমিক বিয়ে করেছে জানতে পেরে তার ফ্ল্যাটে গিয়ে হাজির হয় প্রেমিকা। তাকে ঘরে রেখেই বারান্দায় স্ত্রীর সঙ্গে মোবাইলে কথা বলতে যান ফিরোজ। পরে বারান্দার দরজা ঘরের ভেতর থেকে আটকে নিজের ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে পড়েন মীম।

বারান্দা থেকে ফিরোজ এ ঘটনা দেখতে থাকেন। সে চিৎকার চেচামেচি করলেও মীম থামেনি। পরে ফোনে পুলিশকে জানালে পুলিশ এসে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে চিকিৎসককে বারান্দা থেকে বের করে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। চিকিৎসককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের ভাই আত্মহত্যার প্ররোচনার দায়ে ওই চিকিৎসকের বিরুদ্ধে মামলা করবেন। মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন