জবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির জন্য জীবনবৃত্তান্ত আহ্বান

  05-12-2022 03:49PM




পিএনএস ডেস্ক: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের পদ-প্রত্যাশী নেতাকর্মীদের কাছ থেকে জীবন বৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

আজ রবিবার রাতে শাখা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে এই বাংলার অবিকল্প সারথি বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশকে আরও উন্নত ও সমৃদ্ধ করতে শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে থেকে জীবন বৃত্তান্ত আহ্বান করেছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, পদ-প্রত্যাশীদের আগামী ৫ থেকে ৩১ ডিসেম্বর প্রতিদিন সকাল ১০টা হতে বিকাল ৫টার মধ্যে বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদে এসে জীবন বৃত্তান্ত জমা দেওয়ার জন্য বলা হয়েছে। সেই সাথে ২ কপি জীবন বৃত্তান্তসহ, পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, সর্বশেষ একাডেমিক সনদ, জাতীয় পরিচয়পত্র, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক অথবা হল পরিচয় পত্রের ফটোকপিসহ সহশিক্ষা কার্যক্রমের জড়িত থাকলে তার স্বীকৃত কপি, পরিবারের কেউ আওয়ামী রাজনীতির সম্পৃক্ততা থাকলে তার প্রত্যয়নপত্র, রেফারেন্স হিসেবে স্থানীয় আওয়ামী লীগ সভাপতি-সাধারণ সম্পাদক অথবা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নাম, ঠিকানা ও মোবাইল নম্বর সংযুক্ত করতে বলা হয়।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, যারা দীর্ঘদিন যাবৎ ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছে, পারিবারিকভাবে আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত, সৎ, মুজিব আর্দশ বুকে লালন করে, মেধাবী, পরিশ্রমী, বিনয়ী এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আগামীর দেশ গঠনে ভূমিকা রাখবে তাদের কমিটিতে রাখা হবে।

তিনি আরও বলেন, যোগ্যদের আমরা গুরুত্ব দিবো। সে ক্ষেত্রে ষষ্ঠ ব্যাচ থেকে ১৬তম ব্যাচের যে কেউ কমিটিতে আসতে পারে। আমাদের ক্যাম্পাসে দীর্ঘ ১০ বছর ধরে পূর্ণাঙ্গ কমিটি হয়নি এজন্য আমরা সবকিছু দেখে-শুনে এবার কমিটি ঘোষণা করবো।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন