একাত্তর ও পঁচাত্তরের পরাজিত শত্রুরা এখনও তৎপর: ফ্লোরিডা আওয়ামী লীগ

  15-08-2022 02:09PM



পিএনএস ডেস্ক : ফ্লোরিডা স্টেট আওয়ামী লীগ কর্তৃক ‘জাতীয় শোক দিবস’ উপলক্ষে ১৩ আগস্ট এক দোয়া মাহফিল ও আলোচনা সভা স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযাদ্ধা নান্নু আহমেদের সভাপত্বিতে ও সাবেক সাধারণ সম্পাদক মুজিব উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম ফজলুর রহমান।

সভায় আরও উপস্থিত ছিলেন লিটন খান, রানা খান, বুলবুল চৌধুরী, একরামুল ইসলাম ভুইয়া, অ্যাডভোকেট এম রহমান জহির, সালমা রহমান মিনু, বীর মুক্তিযোদ্ধা বুলবুল চৌধুরী, উসমান চৌধুরী অপু, আনোয়ার খান দিপু, তৌহিদুল ইসলাম খান, শেখ আহমেদ বাবুল, সাজ্জাদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা নাছের, ডাক্তার আরজু, জেমী খান, ডলি আহমেদ, মীম খান, ডা. রবি প্রমুখ।

সভায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আল আমিন মসজিদের ইমাম ড. কে নুরানী! এতে মূলধারার রাজনীতিক ডেমোক্রেট পার্টির নেতা জুনায়েদ আক্তার, ফ্লোরিডা থেকে কংগ্রেস প্রার্থী হাসান জাহাঙ্গীরও ছিলেন।

বঙ্গবন্ধুকে নিয়ে স্বরচিত কবিতা পাঠ করেন সালমা রহমান মিনু।

সভার মূল বক্তা এম ফজলুর রহমান বলেন, “৭১ ও ‘৭৫ এর ষড়যন্ত্রকারীরা বসে নেই। ওরা আজ দেশ-বিদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। বাংলাদেশে যেকোনও মূল্যে অস্থিরতা সৃষ্টি করতে তারা মরিয়া।”

সভায় বক্তারা প্রবাসের সকলকে বৈধ উপায়ে দেশে টাকা পাঠানোর আহ্বান জানান।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন