কুলাউড়া উপজেলা সমিতি পর্তুগালের পূর্ণাঙ্গ কমিটি গঠন

  29-05-2023 11:27AM


পিএনএস ডেস্ক: সুমন আহমেদ সিদ্দিকী সভাপতি, মো. রনি আহমেদ সাধারণ সম্পাদক এবং নোমান হোসাইনকে সাংগঠনিক সম্পাদক করে পর্তুগালস্থ লাউড়া উপজেলা সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার পর্তুগালের রাজধানী লিসবনের স্থানীয় একটি রেস্টুরেন্টে সংগঠনটির শীর্ষ নেতা ও নীতি নির্ধারক এবং সংগঠনের ২৫ জন উপদেষ্টা মণ্ডলীর সম্মিলিত মতামতের মাধ্যমে উক্ত কমিটি চূড়ান্ত করা হয়।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি সৈয়দ তানভীর মোজাম্মেল সোভনসহ ১৭জন। সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ ৯ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল হাসান লিজুসহ ৭ জনকে করা হয়েছে। এছাড়া কোষাধক্ষ্য খালেদুর রহমান তানজুল, প্রচার সম্পাদক ওয়াদুদ অনিক, দপ্তর সম্পাদক জুবেল আহমেদসহ ২৪ জন বিষয় ভিত্তিক সম্পাদক এবং ৩৯ জন সদস্যসহ মোট ১০১ জনের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

নব নির্বাচিত সভাপতি সুমন আহমেদ সিদ্দিকী কুলাউড়া উপজেলার সকল প্রবাসীকে সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন পূর্বক সকল দল-মত নির্বিশেষে বাংলাদেশ কমিউনিটির সাথে কুলাউড়ার সেতুবন্ধন বিনির্মাণে সকল উপজেলা, জেলাবাসী তথা বাংলাদেশ কমিউনিটিতে ঐক্যবদ্ধভাবে সামাজিক সাংস্কৃতিক ভ্রাতৃত্ব গড়ে তোলার দৃঢ়তা ব্যক্ত করেন।

নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক নোমান হোসাইন জানিয়েছেন, পর্তুগালের সরকারি আইন-কানুন অনুসরণ করে সংগঠনের সকল ধাপ সম্পন্ন করা হয়েছে।


পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন