নারীপাচারে জড়িত অভিনেত্রী অ্যালিসন ম্যাক

  15-09-2019 03:14PM

পিএনএস ডেস্ক : সুন্দরী মেয়েদের তুলে এনে নিজের বাড়িতে আটকে রাখতেন আমেরিকান টেলিভিশনের খ্যাতনামা অভিনেত্রী অ্যালিসন ম্যাক। সেখানে দিনের পর দিন সেই মেয়েগুলির উপর চলত অকথ্য যৌন অত্যাচার। তাদের মুখ থেকে ‘টু’ শব্দটি বেরোলেই শাস্তি হিসেবে মিলত মারধর। শেষ পর্যন্ত দেহব্যবসায় রাজি হলে তবেই মিলত মুক্তি। সম্প্রতি নিজের ডেরা থেকেই ধরা পড়েছেন তিনি।

অভিনেত্রীর মিষ্টি চেহারায় ভুলেছিলেন অনেকেই। তাকে দেখে নাকি বোঝার উপায়ই ছিল না, যে নারীপাচারের মতো অপরাধমূলক কর্মকা-ের সঙ্গে তিনি জড়িতও থাকতে পারেন। এ অভিনেত্রী বেশ অনেকগুলি সুপারহিট সিরিজে অভিনয় করেছেন। অ্যালিসন ম্যাকের মুখোশ খোলার পরই পুলিশ গ্রেপ্তার করেন তাকে। সম্প্রতি আমেরিকার আদালত এই ঘটনার রায় প্রকাশ করেছে।

অ্যালিসনকে ২০ বছরের জেলে থাকার সাজা শুনিয়েছে আমেরিকান আদালত। অভিনেত্রীর এই শাস্তিতে খুশি হয়েছেন তারা, অ্যালিসনের খপ্পরে পড়ে যাদের জীবন নষ্ট হয়ে গিয়েছিল। আদালতের রায়ে স্বস্তির নি:শ্বাস ফেলছেন তারা। যৌনপাচারে সক্রিয়ভাবে অংশ নেওয়ার কথা নিউ ইয়র্কের আদালতে দাঁড়িয়ে নিজের মুখেই স্বীকার করে নিয়েছেন মার্কিন মুলুকের খ্যাতনামা টেলিভিশনের এ তারকা।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন