শ্রাবন্তীর নতুন প্রেমিককে মেনে নিলো পরিবার

  19-06-2021 10:37PM

পিএনএস ডেস্ক: অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে মেনে নিয়েছে তার পরিবার। ব্যবসায়ী প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিনে শুধু প্ল্যাটিনাম আংটি দিয়ে প্রেমিককে চমকে দেওয়া নয়, নিজের বাড়িতে পরিবার নিয়ে প্রেমিকের জন্মদিন উদযাপন করেছিলেন নায়িকা। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার এমন খবর প্রকাশ করেছে। জন্মদিনের সেই বিশেষ ছবি প্রকাশও করেছে তারা।

ছবিতে দেখা যাচ্ছে, শ্রাবন্তীর বাড়িতে কালো পাঞ্জাবি পরে অভিরূপ কেক কেটেছেন। পাশে আছেন শ্রাবন্তী। তার পোশাকের রঙও কালো। শ্রাবন্তীর বোন স্মিতা চট্টোপাধ্যায়কে কেক খাওয়াচ্ছেন অভিরূপ। ছবিতে শ্রাবন্তীর বাঁম পাশে আছেন তার মা। এই ছবি থেকে স্পষ্ট অভিরূপকে আনন্দের সঙ্গে গ্রহণ করেছে শ্রাবন্তীর পরিবার।

নতুন সম্পর্ককে প্রকাশ্যে আনছেন শ্রাবন্তী-অভিরূপ। শ্রাবন্তীর দেওয়া অংটির ছবি দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অভিরূপ লিখেছিলেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া...ধন্যবাদ।’

শ্রাবন্তীর ফটোশুটের ছবির নিচেও অভিরূপ লিখেছেন, ‘ম্যাজিকাল।’ শ্রাবন্তী নেটমাধ্যমে তার নতুন প্রেম নিয়ে কোনো পোস্ট না করলেও ধীরে ধীরে অভিরূপ তার নতুন প্রেমের কথা প্রকাশ করছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন