‘ইভ্যালি ঈদ ফ্যাশন সাইক্লোন’ নিয়ে আসছেন মিথিলা

  20-06-2021 06:53PM

পিএনএস ডেস্ক : দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম ডটবিডিতে ‘ঈদ ফ্যাশন সাইক্লোন’ নিয়ে আসছেন জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

আসন্ন ঈদুল আজহাকে কেন্দ্র করে গ্রাহকদের জন্য বিশেষভাবে সাজানো এই ফ্যাশন সাইক্লোন অফারে দেশি-বিদেশি ফ্যাশন ব্র্যান্ডের পণ্য কেনা যাবে ইভ্যালি থেকেই।

ইভ্যালির পক্ষ থেকে রবিবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, প্রতি সপ্তাহের সোমবার রাত ১০টায় ফ্যাশন ও লাইফস্টাইল পণ্যের বিশেষ এই অফার নিয়ে হবে ফ্যাশন সাইক্লোন। আর সোমবারের সাইক্লোনটি হবে ঈদুল আজহাকে কেন্দ্র করে।

সম্প্রতি ইভ্যালির পক্ষে ওভিসিতে অংশ নেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও ‘ফ্যাশন ফেস অব ইভ্যালি’ রাফিয়াত রশিদ মিথিলা। সেখানেই এই ফ্যাশন সাইক্লোন সম্পর্কে জানান দেন তিনি।

প্রায় এক বছরেরও বেশি সময় পর ইভ্যালির মাধ্যমে আবারও বিজ্ঞাপনে ফিরে এলেন মিথিলা।

রাফিয়াত রশিদ মিথিলা বলেন, ভারতে অবস্থান করা ও করোনার কারণে প্রায় এক বছর কোনো বিজ্ঞাপনে আমার কাজ করা হয়নি। ইভ্যালির ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ এবং ‘ফ্যাশন ফেস’ হিসেবে এই বিজ্ঞাপনের মধ্যে দিয়ে আবারও কাজে ফিরে আসার বিষয়টি ছিল সত্যিই দারুণ। আশা করি ইভ্যালির প্রায় ৫০ লাখ গ্রাহকের এই সাইক্লোন অফার ভালো লাগবে।

ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা আরিফ আর হোসেন জানান, সোমবারের এই সাইক্লোনে গ্রাহকদের অর্ডার করা ফ্যাশন পণ্য পৌঁছে দেয়া হবে ঈদের আগে নির্দিষ্ট সময়ের মধ্যেই।

ইভ্যালির হেড অফ পিআর, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন অভিনেত্রী শবনম ফারিয়া বলেন, যেহেতু ইভ্যালিতে সবসময়ই অত্যধিক অর্ডারের চাপ থাকে সেহেতু এবার ঈদ সাইক্লোন একটু আগেভাগেই করা হচ্ছে, যেন গ্রাহকদের অর্ডার করা পণ্য ঈদের আগেই নির্দিষ্ট সময়ের ভেতর তাদের কাছে পৌঁছানো যায়।

তিনি বলেন, এই সাইক্লোনে গ্রাহকেরা দেশি ও বিদেশি নামীদামি ব্র্যান্ডের ফ্যাশন ও লাইফস্টাইল পণ্য বরাবরের মতোই আকর্ষণীয় মূল্যছাড়ে ইভ্যালি থেকে কিনতে পারবেন। ঈদকে কেন্দ্র করে ফ্যাশন হাউসগুলোর ‘এক্সক্লুসিভ কালেকশন’ থাকবে এতে।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন