আড়ালে শখ, অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন!

  22-06-2021 12:46AM

পিএনএস ডেস্ক: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ দীর্ঘদিন ধরেই নিজেকে গুটিয়ে নিয়েছেন। ডিঅ্যাক্টিভ করে দিয়েছেন নিজের ফেসবুক অ্যাকাউন্টও। মুঠোফোনও বন্ধ রেখেছেন তিনি। আড়ালে চলে যাওয়ার পর প্রথমে খবর আসে তিনি এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন। এবার খবর চাউর হয়ে উঠেছে তিনি অন্তঃসত্ত্বা।

শখের মা হতে যাওয়ার খবর ছড়িয়ে পড়লেও এর সত্যতা নিরূপণ করা যায়নি। তবে বিভিন্ন সূত্রে জানা যায়, গত বছরের ১২ মে পারিবারিক আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। স্বামীর নাম রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। বিয়ের পরপরই মোবাইল ফোন বন্ধ ও ফেসবুক অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দেন তিনি। এদিকে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সত্য কিনা জবাবে তার ঘনিষ্ঠরাও ধোঁয়াশা পূর্ণ উত্তর দিয়েছেন।

এদিকে জানা গেছে, তার স্বামীর বাড়ি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বলিয়াদি গ্রামে। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন। রাজধানীর উত্তরায়ও তিনি বাসা নিয়েছেন। সেখানেও স্বামীর সঙ্গে বসবাস করেন। কবে নাগাদ শখের সন্তানের জন্ম হবে সেটা জানা যায়নি। সন্তানের সুরক্ষার কথা চিন্তা করেই এবার ঈদ উপলক্ষে কোনো কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানা গেছে।

প্রসঙ্গত, অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর অনেক দিন একা ছিলেন মডেল অভিনেত্রী আনিকা কবির শখ। এরপর গত বছরের মে মাসে খবর প্রকাশ হয়, আবারও বিয়ে করেছেন এ অভিনেত্রী। তবে গোপনে। এ বিষয়টি নিশ্চিত করে শখ অবশ্য মুখ খোলেননি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন