দুই মামলায় কারাগারে চিত্রনায়িকা একা

  01-08-2021 04:08PM

পিএনএস ডেস্ক : রাজধানীর হাতিরঝিল এলাকার বাসা থেকে গ্রেফতার চিত্রনায়িকা একার বিরুদ্ধে গৃহকর্মী নির্যাতন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুই মামলায় চাওয়া রিমান্ড নামঞ্জুর করেছেন আদালত। তাকে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (১ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত শুনানি শেষে নায়িকা একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, হাতিরঝিল থানার পৃথক দুই মামলায় তাকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। একই সঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে ৩ দিন করে মোট ৬ দিনের রিমান্ডের আবেদন করেন। তবে বিচারক রিমান্ডের মঞ্জুর করেননি। নায়িকা একাকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে রোববার (১ আগস্ট) দুপুর ১টা ২০ মিনিটে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করা হয়। এরপর তাকে আদালতে হাজতখানায় রাখা হয়। আদালতে হাজত খানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শহীদুল ইসলাম ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশীদ ঢাকা পোস্টকে বলেন, নির্যাতিত গৃহকর্মী পুলিশের হেফাজতে রয়েছেন। তার আনুমানিক বয়স ২৫ থেকে ২৬ বছর হবে।

তিনি আরও জানান, শনিবার বিকেলে তার পাশের ফ্ল্যাট থেকে একটি ফোন আসে জরুরি সেবা ৯৯৯-এ। পুলিশ জানতে পারে যে, একা যে ভবনে থাকেন তার পাশের ফ্ল্যাটেই এই ঘটনা। এরপর ৯৯৯ থেকে হাতিরঝিল থানায় যোগাযোগ করা হলে পুলিশ গিয়ে সেই বাসা থেকে একাকে আটক করে।
এরপর রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর হাতিরঝিল থানায় একার বিরুদ্ধে মামলা দুটি করা হয়। একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং অপরটি গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে।

প্রসঙ্গত, চলচ্চিত্র ও টিভি নাটকে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন একা। তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় তার।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন