পরীমনিকে যেন কোনো কষ্ট দেয়া না হয়: সেফুদা

  06-08-2021 12:59AM

পিএনএস ডেস্ক: সোশাল মিডিয়ায় বহুল আলোচিত অস্ট্রিয়া প্রবাসী সেফাত উল্লাহ সেফুদা বলেছেন, পরীমনি একজন ভালো অভিনেত্রী। সে অনেক অসুস্থ। তাকে যেন কোনো কষ্ট দেওয়া না হয়।

বৃহস্পতিবার বিকেলে ফেসবুক লাইভে এসে তিনি এসব কথা বলেন।

অনলাইনে বিতর্কের ঝড় তোলা সেফুদা বলেন, প্রথমে আমার কাছে মনে হয়েছে কোনো নাটক করছে নাকি, না সিনেমার কোনো দৃশ্য? পরে দেখলাম, না ঘটনা সত্যি। আমি মনে করেছিলাম রিয়েলি এটা কোনো নাটকের দৃশ্য। কারণ পরীমনি তো অনেক ভালো অভিনেত্রী। পরে দেখলাম, না! এটা সত্যি লাইভ।

তিনি আরও বলেন, পরীমনি বুঝতে পারে নাই যে পুলিশ এসেছে। তাকে আগে অনেকেই থ্রেট করেছে। তাই সে মনে করেছে কোনো বাহিনী হয়ত এসেছে। সে তো থানায় টেলিফোন করেছে। থানার লোক বলতে পারত, র‌্যাব গেছে। হারুন সাহেব বলেছেন, পুলিশ আসেনি, তুমি দরজা খুলো না। সি ওয়াজ মিসগাইডেড।

পরীমনিকে উদ্দেশ্য করে সেফুদা বলেন, আগের ভিডিওতে আমি তাকে অকথ্য ভাষায় গালাগালি করেছি। এমনকি যেদিন তাকে অ্যারেস্ট করেছে সেদিনও আমি তাকে বকাবকি করেছি। তাকে অনেক হেদায়াত করেছি, তুমি যেভাবেই হোক টাকা-পয়সা কামাইছে। তোমার পার্সোনালিটি ডেভেলপ করো। তুমি এত বেশি ক্ষমতার উচ্চাকাঙ্ক্ষী কেন? তোমাকে ডিসিপ্লিনড হতে হবে। তোমাকে আরও বেশি পার্সোনালিটি ডেভেলপ করতে হবে।

প্রসঙ্গত, বুধবার রাতে পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ তাকে আটক করে র‌্যাব সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন