ভেনিসের রাস্তায় মাথায় হাত দিয়ে বসে পড়লেন শ্রীলেখা!

  12-09-2021 10:52PM

পিএনএস ডেস্ক : মাসখানেক আগে ইউরোপ সফরে যান অভিনেত্রী শ্রীলেখা মিত্র। একদেশ থেকে আরেক দেশ ঘুরে বেড়াচ্ছিলেন। হঠাৎ তাকে দেখা গেল ভেনিসের রাস্তায় বসে পড়তে। অভিনেত্রীর ফেসবুক প্রোফাইলে উঠে এসেছে এমনই একটি ছবি। সেটা ঘিরেই চলছে আলোচনা।

শ্রীলেখার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, সাদা লম্বা ঝুলের খোলামেলা পোশাক পরে মাথায় হাত দিয়ে রাস্তায় বসে পড়েছেন তিনি। তার চোখে কালো চশমা, পাশে রাখা একটি হলুদ ব্যাগ। কী এমন ঘটছে? অভিনেত্রী পোস্টেই স্পষ্ট ভেনিসে গিয়ে আরটিপিসিআর টেস্ট করাতে গিয়ে জোর ধাক্কা খেয়েছেন তিনি। সেখানে আরটিপিসিআর টেস্টের খরচ ১১২ ইউরো, যা ভারতীয় মুদ্রায় ১০ হাজার টাকা। আর তা শুনেই মাথায় হাত পড়েছে অভিনেত্রীর।

প্রসঙ্গত, ৭৮তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তের ‘ওয়ান্স আপন দ্যা টাইম ইন কলকাতা’। যে ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন শ্রীলেখা। আর সেকারণেই নিমন্ত্রণ রক্ষা করতে ভেনিসে গিয়েছেন অভিনেত্রী। সবুজ শিফন শাড়িতে রেড কার্পেটে হাঁটতেও দেখা গেছে তাকে। তবে ফেরার পালা। আগামী ১৫ সেপ্টেম্বর ফেরা কথা তার। তবে করোনা পরীক্ষা না করে সেখান থেকে ফেরা তো যাবে না। আর তাই আরটিপিসিআর টেস্টের খোঁজ করতে গিয়েছিলেন, খরচ শুনেই মাথায় হাত দিয়ে বসে পড়েন অভিনেত্রী।

এর আগে ভেনিসের এক রেস্তোরাঁতে খেতে গিয়ে আঁতকে উঠেছিলেন অভিনেত্রী। সেখানে মাছের প্লেটের দাম ছিল ৬৩ ইউরো, যা ভারতীয় মুদ্রায় ৫ হাজার টাকা। সেদিন মজা করে মাছের নাম দিয়েছিলেন ‘কালনাগিনী’।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন