বিয়ের জন্য ১০ কেজি ওজন কমালেন ঐন্দ্রিলা!

  23-09-2021 03:32PM

পিএনএস ডেস্ক: অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাচ্ছে জিমে গিয়ে খুব ঘাম ঝরাচ্ছেন তিনি! আর তার থেকেই অনেকের মনে প্রশ্ন জেগেছে, বিয়ের জন্যই কি এত তোরজোড়? ঐন্দ্রিলার সম্প্রতিতম ফোটোতে বেশ তন্বী চেহারায় দেখা মিলল তার। কী সিক্রেট রয়েছে এই ওজন ঝরানোর পিছনে?

জানা গিয়েছে, ইতোমধ্যেই ১০ কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন। আরো ৭ কেজি ওজন কমানোর টার্গেট রয়েছে। শরীরচর্চা আর ডায়েট মিলিয়ে কড়া অনুশাসনে রয়েছেন তিনি!

এবার প্রশ্ন উঠছে কেন হঠাৎ ওজন কমাতে ওঠেপড়ে লেগেছেন! কোনো ছবির জন্য ওজন ঝারাচ্ছেন এমন খবর আসেনি কানে। তবে কি বিয়ে করবেন শীঘ্রই। ঐন্দ্রিলার মতে, লকডাউনে বাড়িতে থেকে ওজন বেড়ে গিয়েছিল। সব স্বাভাবিক হওয়ায় তাই নিজের শরীরের সুস্থতার দিকে নজর দিয়েছেন। এর পিছনে আর কোনো লুকনো কারণ নেই।

অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে বেশ কিছু বছর ধরেই লিভ ইনে আছেন ঐন্দ্রিলা। সম্প্রতি অঙ্কুশের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট বাড়িয়ে দিয়েছিল তাদের বিয়ের জল্পনা। যদিও পরে অভিনেতা জানান, তিনি গাড়ি কেনার জন্য সে পোস্ট করেছিলেন।

তবে বিয়ে করলে যে সেটা সবাইকে জানিয়ে করবেন সেটাও জানিয়েছেন অভিনেত্রী। সাজুগুজুতেও কোনো কমতি হবে না। আপাতত ফিট থাকাটাই তার মূল লক্ষ্য। জিরো ফিগারের শখ নেই বলেই জানিয়েছেন।



পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন