জায়েদ খানের পোস্ট করা ছবিকে নেটিজেনরা যা বানালেন

  25-09-2021 02:36AM

পিএনএস ডেস্ক: বৃহস্পতিবার রাত থেকেই ফেসবুকে চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে শেয়ার হচ্ছে সোনার জায়েদ খানের একটি ছবি। যেখানে লুঙ্গী পরা জাযেদ একজন নারীকে কোলে নিয়ে সামনে এগোচ্ছেন। ছবিতে লাল শাড়ি পরিহিত নায়িকা স্নিগ্ধা নিস্তেজ অবস্থায় জায়েদের কোলে পরে ছিলেন।

অনেকটা এমন দৃশ্য দেখা গেছে ২০১১ সালের ভারতীয় বিজ্ঞান কথাসাহিত্য সুপারহিরো চলচ্চিত্র রা-ওয়ান ছবিতে শাহরুখ খানকে। সেখানে শাহরুখের কোলে ছিলো কারিনা কাপুর। ছবিটির কাহিনি ও পরিচালনা করেছেন অনুভব সিনহা।

ফেসবুকের গ্রুপে গ্রুপে শাহরুখ খানের সেই ছবির সঙ্গে তুলনা করা হচ্ছে জায়েদ খানের ছবিকে। হচ্ছে ট্রোলও। বাংলা চলচ্চিত্র নামের গ্রুপে একজন মেম্বারটা ছবিটি শেয়ার দিয়ে ক্যাপশনে লিখছেন, 'রা- ওয়ান ছবির বিখ্যাত দৃশ্যটি রিমেক করলেন জায়েদ খান'।

বক্স অফিস নেক্স নিউজ নামের চললচ্চিত্র বিষয়ক পেজে ছবিটি শেয়ার করে লেখা হয়েছে, সোনার চর সিনেমায় শাহরুখ খানের "রা ওয়ান" সিনেমার বিখ্যাত দৃশ্যটি রিমেক করলেন আমাদের জায়েদ বস। জায়েদ বসের কি দারুন এক্সপ্রেশন। বসের এক্সপ্রেশন এর ভক্ত হয়ে গেলাম।' এই ছবির কমেন্ট বক্সে একজন এসে লিখেছেন, বাংলার একমাত্র নায়ক যার কোনো ভক্ত নাই।

বোরহান উদ্দীন নামে একজন লিখেছেন, ‌বাংলার বুলবুল পান্ডে। কেউ কেউ আবার ব্যাটম্যান বিগিনিংসের সঙ্গেও তুলনা করেছেন কমেন্টে।

এখানে আরিয়ান চৌধুরী নামে একজন লিখেছেন, 'এমন অযাচিত পোস্টের জন্য আপনাদের পেজ আনফলো করলাম ভালো পোস্টের জায়গায় দুটো হাহা রিয়েক্ট পাওয়ার জন্য থার্ডক্লাশ পোস্ট করেন।'

গত ১৫ সেপ্টেম্বর সকাল থেকে ‘সোনার চর’ সিনেমার শুটিং শুরু হয়েছে গাজীপুরের হোতাপাড়ায়। ‘সোনার চর’ সিনেমায় আগেই অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী, ওমর সানী এবং জায়েদ খান। এত দিন ছবির নায়িকা- অর্থাৎ জায়েদ খানের বিপরীতে কে অভিনয় করছেন, সেটা নিয়ে ছিল সংশয়। তবে জানালেন- জায়েদ খানের বিপরীতে অভিনয় করছেন নবাগত নায়িকা স্নিগ্ধা। এই সিনেমার মাধ্যমে তার অভিষেক হতে যাচ্ছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন