এতো যে পুরুষ দেখি চারিদিকে, প্রেমিক তো দেখি না: মাহি

  26-09-2021 05:27PM

পিএনএস ডেস্ক: চিত্রনায়িকা মাহিয়া মাহি ভালোবেসে নতুন সংসার পেতেছেন। গাজীপুরের ব্যবসায়ী ও রাজনৈতিক নেতা রাকিব সরকারের সঙ্গে গত ১৩ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। এর আগে তারা বেশ কিছু দিন প্রেম করেছেন। কিন্তু বিয়ের পর কি সেই প্রেম কমে গেছে? নাকি যা ছিল, তা প্রেমই নয়?

প্রশ্নগুলো উঠছে মাহির সর্বশেষ ফেসবুক পোস্টকে ঘিরে। যেখানে তিনি উদ্বৃত করেছেন তসলিমা নাসরিনের লেখা বহুল পঠিত কবিতা ‘প্রেম’। কবিতাটি এমন-

‘যদি আমাকে কাজল পড়তে হয় তোমার জন্য,

চুলে মুখে রং মাখতে হয়,গায়ে সুগন্ধী ছিটোতে হয়,

সবচেয়ে ভালো শাড়িটা যদি পড়তে হয়,

শুধু তুমি দেখবে বলে মালাটা চুড়িটা পড়ে সাজতে হয়,

যদি তলপেটের মেদ, যদি গলার বা চোখের কিনারের ভাঁজ কায়দা করে লুকোতে হয়,

তবে তোমার সঙ্গে অন্য কিছু, প্রেম নয় আমার।

প্রেম হলে আমার যা কিছু এলোমেলো,

যা কিছু খুঁত, যা কিছুই ভুলভাল অসুন্দর

থাক, সামনে দাঁড়াবো, তুমি ভালবাসবে।

কে বলেছে প্রেম খুব সহজ, চাইলেই হয়!

এত যে পুরুষ চারিদিকে, কই, প্রেমিক তো দেখি না!’

একটি ছবি পোস্ট করে কবিতাটি ক্যাপশনে জুড়ে দিয়েছেন মাহি। কিন্তু নেটিজেনদের মনে প্রশ্ন, হঠাৎ কেন এমন কবিতা শেয়ার দিলেন নায়িকা? নিজের কোনো খুঁত কিংবা ভুলকে ইঙ্গিত করলেন? নাকি নতুন স্বামীকে প্রেমিক মনে হচ্ছে না তার? প্রশ্নগুলোর উত্তর পাওয়া যায়নি। কারণ কিছুই পরিষ্কার করেননি মাহি।

প্রসঙ্গত, ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় আত্মপ্রকাশ করেন মাহি। এরপর বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় করে নিজেকে প্রথম সারির নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেন। ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহি। গত মে মাসে অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন