মা হচ্ছেন মডেল বেনজির আঁখি

  28-09-2021 05:01PM

পিএনএস ডেস্ক: অপার সম্ভাবনা নিয়ে দেশের শোবিজে পথচলা শুরু করেছিলেন বেনজির ইশরাত আঁখি। ২০০৫ সালে র‍্যাম্প মডেলিং দিয়ে যাত্রা করেন। এরপর ব্যস্ত হয়ে উঠেন অভিনয়ে। বেশ কিছু নাটক ও টেলিছবিতে দেখা গেছে তাকে। তবে বেনজিরের বেশি ব্যস্ততা ছিলো বিজ্ঞাপন ও উপস্থাপনায়। বিভিন্ন চ্যানেলে রোজ দেখা মিলতো তার।

তবে প্রায় চার বছর ধরেই শোবিজে অনিয়মিত তিনি। সর্বশেষ গেল বছরের মার্চে ‘তোমার কাছে থাকতে দিও’ নামের একটি গানে মডেল হয়েছেন।

২০১৭ সালে লন্ডন প্রবাসী নাজমুল হাসান তারেককে বিয়ে করে লন্ডনেই থিতু হয়েছেন। সেখান থেকে প্রায় সময়ই হাজির হন নিজের ইউটিউব চ্যানেলে। তবে গেল কয়েক মাস ধরে ইউটিউবেও ছিলেন নিরব। এ নিয়ে তার ভক্ত-অনুরাগীদের প্রশ্নের শেষ ছিলো না।

অবশেষে জানা গেল হঠাৎ সবকিছু থেকে আড়ালে চলে যাওয়ার কারণ। দারুণ এক সুখবর দিলেন বেনজির। তিনি মা হতে চলেছেন।

বেনজির আঁখি বলেন, ‘গত মে মাসের শেষদিকে বিষয়টি প্রথম টের পাই। প্রায়ই মনে হচ্ছিলো একটি অস্তিত্ব আমার শরীরে গড়ে উঠছে। স্বজনদের অনেকেই হয়তো কিছুটা আঁচ করতে পেরেছেন। কিন্তু আমি পরিবারের বাইরে তেমন কাউকেই জানাইনি।

তাছাড়া বাবাকেও খুব স্বপ্ন দেখছিলাম সম্প্রতি। অবশেষে টেস্ট করানোর পর নিশ্চিত হলাম মা হতে যাচ্ছি। এ অনুভূতিটা আসলে বলে বোঝাতে পারবো না। বেশ নার্ভাসও আমি। বর্তমানে ঠান্ডায় ভুগছি। সবার কাছে দোয়া চাই।’

নিজের ইউটিউব চ্যানেলে ভিডিও দিয়ে সুখবরটি জানিয়েছেন তিনি। সেখানে অনাগত সন্তান ও পরিবারের জন্যও সবার কাছে দোয়া চেয়েছেন বেনজির ইশরাত।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন