ড্রাইভারের যে বক্তব্যে ফেঁসে যাচ্ছে শাহরুখ পুত্র

  12-10-2021 12:59PM

পিএনএস ডেস্ক: গত ২ অক্টোবর মধ্য রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করে ভারতীয় আইন প্রয়োগকারী সংস্থা এনসিবি। নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগে অইদিন প্রমোদতরী থেকে ৮ জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পরে তাদেরকে দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে আরিয়ানসহ চার জনকে গ্রেফতার করা হয়। অনেক চেষ্টা-তদবির ও তারকাপুত্র হওয়া সত্ত্বেও এখনও জামিন পাননি আরিয়ান।

এদিকে আরিয়ান খানের মাদক মামলায় একের পর এক নতুন তথ্য উঠে এসেছে। এনসিবির জিজ্ঞাসাবাদে শাহরুখ খানের ব্যক্তিগত ড্রাইভার স্বীকার করেছেন, ওইদিন আরিয়ান খান ও আরবাজ মার্চেন্টকে ক্রুজ টার্মিনালে নামিয়ে দিয়ে এসেছিলেন তিনি। শনিবার (০৯ অক্টোবর) শাহরুখের ড্রাইভারকে প্রায় ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন এনসিবি কর্মকর্তারা। তার জবানবন্দি রেকর্ড করে রেখেছে তারা।

নির্ভরযোগ্য সূত্র থেকে জানা যায়, শাহরুখের ড্রাইভারের বক্তব্য আদালতে পেশ করবে এনসিবি। এমনকি তার জামিনের আবেদনের বিরোধিতা করা হবে বলেও জানা যাচ্ছে।

তদন্তে আরও জানা গেছে, আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, প্রতীক গাওয়ার সঙ্গে আরও একজন সে দিন মান্নাত থেকে একই সঙ্গে গাড়িতে করে বেরিয়েছিল। এমনকি ক্রুজ পার্টির কিছুদিন আগে তাদের মধ্যে ড্রাগস নিয়ে কথাও হয়েছিল, আর সেই বিষয়ে এনসিবির কাছে প্রমাণ আছে বলেও জানা গেছে।

প্রসঙ্গত, শাহরুখ পুত্রের ক্রুজ ড্রাগস মামলায় উঠে আসছে নিত্যনতুন তথ্য। বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছেন এনসিবি কর্মকর্তারা। শনিবার (৯ অক্টোবর) রাতেও বেশকিছু জায়গায় তল্লাশি চালিয়েছে এনসিবি, যাতে বেশ কয়েকজন শীর্ষ কর্মকর্তাও অংশ নিয়েছিলেন। এছাড়া গোড়েগাঁও এলাকাতেও চালানো হয় তল্লাশি অভিযান, হেফাজতে নেওয়া হয়েছে বেশ কয়েকজনকে।

মাদক মামলায় গত ৮ অক্টোবর থেকে মুম্বাইয়ের আর্থার জেলে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন