শাকিব খানকে এক নজর দেখতে না পেরে নারীর আত্মহত্যার চেষ্টা

  14-10-2021 03:37PM

পিএনএস ডেস্ক : সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমার শুটিংয়ে বগুড়া জেলার সরিষাকান্দিতে অবস্থান করছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। সেখানে প্রতিদিনই তাকে দেখতে ভিড় করছেন হাজারো মানুষ। তবে ইচ্ছা থাকলেও স্বামী বাধা দেওয়ায় তাকে এক নজর দেখতে যেতে পারেননি এক নারী। এ কারণে অভিমানে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আত্মহত্যার চেষ্টা করা ওই নারী মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী।

আজ বৃহস্পতিবার সকালে ‘গলুই’ সিনেমার শুটিং স্পট থেকে মুঠোফোনে বিষয়টি জানিয়েছেন শাকিব খান নিজেও। তিনি জানান, দুদিন আগে এ ঘটনা ঘটলেও গতকাল বুধবার তিনি তা জানতে পেরেছেন।

এ ব্যাপারে শাকিব খান বলেন, ‘ঘটনাটা গতকাল শুনেছি। সামাজিক যোগাযোগমাধ্যমে পড়েছি। এখানকার স্থানীয় পত্রিকায়ও এটা নিয়ে সংবাদ প্রকাশ হয়েছে। শুনে আমার খুবই খারাপ লেগেছে। ওই দম্পতিকে আমাদের শুটিং সেটে নিয়ে আসতে বলেছি স্থানীয় প্রশাসনকে। কিছুটা সময় তাদের সঙ্গে কাটাতে চাই। এত মানুষ আমাকে ভালোবাসে, পছন্দ করে। তাদের জন্যই কাজ করে যাচ্ছি। প্রতিদিন হাজার হাজার মানুষ আসছে।’

তিনি আরও বলেন, ‘করোনা মহামারির সময় সব কিছু ভুলে মানুষের ভালোবাসার প্রতি সম্মান জানিয়ে তিনটা সিনেমার শুটিং করেছি। সিনেমার প্রতি ভালোবাসা থেকে কাজ বন্ধ করিনি। কিছু মানুষ আমাকে নিয়ে কথা বলে শুনি। তারা শুধু কথাই বলে, আর কিছুই করে না। মানুষের ভালোবাসা আছে বলেই এখনো সমানতালে কাজ করে যাচ্ছি।’

উল্লেখ্য, এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমায় শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। শাকিব-পূজা ছাড়াও সিনেমাতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন