আরিয়ানের সূত্রধরে এবার অনন্যা পাণ্ডের বাড়িতেও তল্লাশি

  21-10-2021 03:19PM


পিএনএস ডেস্ক : পুত্রের সঙ্গে দেখা করে ফেরার পরপরই বলিউড কিং শাহরুখ খানের বাড়ি মান্নাতে তল্লাশি চালায় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। একইসঙ্গে এনসিবির আরেকটি দল এদিন অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অভিনেত্রী অনন্যা পাণ্ডের বান্দ্রার বাড়িতেও তল্লাশি চালায় বলে জানা গেছে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, আরিয়ান গ্রেফতারের পর সেই মামলার তদন্তে উঠে এসেছে অনন্যারও নাম। এনসিবির হাতে তথ্য রয়েছে, এই উঠতি নায়িকাও মাদক গ্রহণ করেন। তাকে এরই মধ্যে জেরা করার জন্য তলবও করেছে এনসিবি। আজই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, অভিনেতা চাঙ্কি পাণ্ডে খুবই ঘনিষ্ঠ বন্ধু শাহরুখের। দু’জনের দীর্ঘদিনের বন্ধুত্ব প্রভাব ফেলেছে তাদের পরিবারের সদস্যদের মধ্যেও। দুই তারকার স্ত্রীর মধ্যেও আছে দারুণ সম্পর্ক। আবার চাঙ্কির মেয়ে অনন্যা শাহরুখের মেয়ে সুহানার শৈশবের বন্ধু। আরিয়ানের সঙ্গেও তার সখ্যতা রয়েছে।
এদিকে, আজই প্রথমবার ছেলেকে দেখতে কারাগারে গিয়েছিলেন শাহরুখ খান। সকালে মুম্বাইয়ের আর্থার রোড কারাগারে আরিয়ানকে দেখতে যান শাহরুখ। এসময় তার সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল। কারাগারের ভেতর প্রায় ১৫ মিনিট ছিলেন অভিনেতা। তবে বাবা-ছেলের কি কথা হয়েছে তা জানা যায়নি।

এদিকে, এবার আরিয়ানের জামিনের আবেদন করতে মুম্বাই হাইকোর্টে যাচ্ছে তার পরিবার। ইতোমধ্যেই হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন করতে সকল প্রস্তুতি নিয়েছে তার পরিবার ও আইনজীবীরা বলে জানা গেছে।

সেশন কোর্টে আরিয়ানের হয়ে কোর্টে শুনানি করেন সিনিয়র আইনজীবী অমিত দেশাই এবং সতীশ মানশিন্ডে। কিন্তু এনসিবির যুক্তির কাছে আরও একবার পরাস্ত হন তারা। তাই আপাতত আগামী কয়েকদিন জেলেই কাটবে আরিয়ানের।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন